Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ক্লিনিকের ওষুধ ছিনতাইয়ে বাধা, স্বাস্থ্য সহকারীকে কুপিয়ে জখম

পুলিশ এ ঘটনায় একজনকে আটক করেছে

আপডেট : ১৩ জুন ২০২২, ০৩:৪২ পিএম

সাতক্ষীরার পাটকেলঘটা উপজেলায় একটি কমিউনিটি ক্লিনিক থেকে ওষুধ ছিনতাইয়ের সময় বাধা দেওয়ায় এক স্বাস্থ্য সহকারীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। আহত স্বাস্থ্য সহকারীর নাম কামরুল ইসলাম। 

সোমবার (১৩ জুন) সকাল ১০টার দিকে উপজেলার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত কামরুল ইসলামকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় বেলাল হোসেন নামে এক যুবককে আটক করেছে।

আহত কামরুল ইসলামের বাড়ি জেলার তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামে। পুলিশের হাতে আটক বেলাল হোসেন যুগিপুকুরিয়া গ্রামের বাসিন্দা। 

তালা হেলথ এ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন জানান, যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে সিএইচসিপি সুবর্ণা বিশ্বাস মাতৃত্বকালীন ছুটিতে থাকায় তার পরিবর্তে দায়িত্ব পালন করছেন কামরুল ইসলাম। সকালে স্থানীয় বাসিন্দা বেলাল হোসেনের নেতৃত্বে ৪-৫ সন্ত্রাসী ক্লিনিক থেকে ওষুধ ছিনতাইয়ের চেষ্টা করে। এতে বাধা দিলে কামরুল ইসলামকে দা দিয়ে মাথা, হাত ও বুকে কুপিয়ে গুরুতর আহত করে অভিযুক্তরা। গুরুতর আহত কামরুল ইসলামকে উদ্ধার করে স্থানীয়রা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। 

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফয়সল আহমেদ জানান, কামরুল ইসলামের মাথা ও হাতে কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। তবে এখন তিনি আশঙ্কামুক্ত।  

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, হামলার ঘটনায় জড়িত বেলাল হোসেনকে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। 

ওসি আরও জানান, বেলাল হোসেন সিএইচসিপি সুবর্ণা বিশ্বাসকে বিরক্ত করত। সুবর্ণা থানায় জিডিও করেছিলেন। এসব বিষয় মাথায় রেখেই আইনি ব্যবস্থা নেওযা হবে।

About

Popular Links