Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

খাট থেকে পা নামাতেই সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

বৃহস্পতিবার রাতে নামাজ পড়ে খাট থেকে নিচে নামার সময়ে সাপ কামড়ায় তাকে

আপডেট : ১৭ জুন ২০২২, ১১:৩৪ এএম

মাদারীপুরের শিবচরে বিষধর সাপের কামড়ে সাবিকুন নাহার (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। অনেকে চেষ্টার পরেও সাবিকুন নাহারকে বাঁচানো সম্ভব হয়নি। তার এমন মৃত্যু স্বজনরা মেনে নিতে পারছেন না।

বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১০টার দিকে উপজেলার ভদ্রাসন ইউনিয়নের তাহের মাদবরের কান্দি এলাকায় এ ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দৈনিক প্রথম আলোর অনলাইন সংস্করণ।

মৃত সাবিকুন নাহার শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন মাদবরের স্ত্রী। তিনি ৭ বছর বয়সী এক ছেলে ও ৫ বছর বয়সী এক মেয়ের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে এশার নামাজ পড়ে খাট থেকে নিচে নামছিলেন সাবিকুন নাহার। এ সময় খাটের নিচে থাকা বিষধর একটি সাপ তাকে পরপর দুটি কামড় দেয়। সাপে কামড়ে তিনি চিৎকার শুরু করলে পরিবারের স্বজন ও স্থানীয় লোকজন এসে সাবিকুনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভদ্রাসন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুর রহিম ব্যাপারী জানান, সাবিকুন নাহার নামাজ পড়ে নামার সময় সাপের ওপরে পা পড়ে। তখন সাপটি তাকে একটি কামড় দেয়। পরে সে পা ঝাড়া দিয়ে সাপ ফেলে দিলে সাপটি আবার তাকে কামড় দেয়। সাপের কামড়ে তার মৃত্যুটি দুঃখজনক।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, রাতে সাপের কামড়ে এক নারীর মৃত্যুর খবর তারা পেয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

About

Popular Links