Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

আওয়ামী লীগ নেতার ঘর আলো করে একসঙ্গে তিন সন্তান, নাম ‘স্বপ্ন-পদ্মা-সেতু’

পদ্মা সেতুর উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয়েছে সেতুর আদলে

আপডেট : ১৯ জুন ২০২২, ০৯:৫৫ পিএম

নারায়ণগঞ্জের বন্দরের নবীগঞ্জ এলাকার ব্যবসায়ী এনি বেগম ও রাজনীতিবিদ আশরাফুল ইসলাম অপু দম্পতির ঘর আলো করে একসঙ্গে তিন সন্তান এসেছে। এরমধ্যে একটি ছেলে ও দুটি মেয়ে। দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয়েছে সেতুর আদলে। ছেলেটির নাম রেখেছেন স্বপ্ন আর দুই মেয়ের নাম রেখেছেন পদ্মা ও সেতু।

শুক্রবার (১৭ জুন) সকালে নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিন শিশুর জন্ম হয়।

এনি বেগমের স্বামী আশরাফুল ইসলাম অপু সম্প্রতি অপু নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ২৪ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করেন।

নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম অপু বলেন, “১৭ জুন একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। এতে আমি খুব খুশি। তারা সবাই ভালো আছে। হাসপাতালের ডাক্তাররা শখ করে তাদের নাম রেখেছে। স্বপ্নের পদ্মা সেতুর নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম স্বপ্ন আর মেয়েদের নাম যথাক্রমে পদ্মা ও সেতু রাখা হয়েছে। আমি তাদের জন্য সবার কাছে দোয়া চাই। সেই সঙ্গে দেশের জন্য দোয়া চাই।”

চিকিৎসক বেনজির হক পান্না বলেন, “শুক্রবার সকাল সাড়ে ১০টায় সিজারে তিন সন্তানের জন্ম হয়। মা ও সন্তানেরা সবাই ভালো আছে। যেহেতু এই মাসে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হবে, এটিকে স্মরণীয় করে রাখতে আমি তাদের নাম স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিল রেখে নাম রেখেছি। স্বপ্ন, পদ্মা ও সেতু তিন ভাই বোন- স্বপ্নের পদ্মা সেতু। বড় ছেলের নাম স্বপ্ন, মেয়ে পদ্মা ও সেতু।”

তিনি আরও বলেন, “তিন সন্তানের জননী এনি বেগম আমার কাছে নিয়মিত চিকিৎসা সেবা নিয়ে থাকেন। তার সিজার করাতে হয়েছে। তাদের ঘরে আরেকটি ছেলে সন্তান রয়েছে। আগের সন্তানটিও সিজারে হয়েছে।”

About

Popular Links