Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

পদ্মা সেতুতে গাড়ি পার্ক করে সেলফি তোলায় জরিমানা

কেউ যেন সরকারি বিধিনিষেধ অমান্য না করতে পারেন, সে জন্য প্রশাসনের পক্ষ থেকে নজরদারি করা হচ্ছে বলেও ভ্রাম্যমাণ আদালতের পক্ষ থেকে জানানো হয়

আপডেট : ২৭ জুন ২০২২, ০৫:২৫ পিএম

পদ্মা সেতুতে অবৈধভাবে গাড়ি পার্কিং করে সেলফি তোলার অপরাধে এক প্রাইভেটকার চালককে এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (২৭ জুন) দুপুর দেড়টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া প্রান্তে ফখরুল আলম নামের এক প্রাইভেটকার চালককে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর।

আশরাফুল কবীর বলেন, “আমরা পদ্মা সেতুর মুন্সিগঞ্জ অংশে ছিলাম। এ সময়ে কুমিল্লা থেকে প্রাইভেটকারে মাওয়া টোল প্লাজায় টোল দিয়ে সেতুতে ওঠেন চালকসহ ৬ জন যুবক। এ সময়ে চালক মাঝ সেতুতে গাড়ি থামিয়ে সেলফি তুলছিলেন।”

তিনি আরও বলেন, “পদ্মা সেতুতে গাড়ি থামানো অবৈধ। তাই সরকারি বিধিনিষেধ অমান্য এবং অবৈধভাবে সেতুর ওপর গাড়ি পার্কিং করার অপরাধে তাদের এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে ভবিষ্যতে সেতুতে গাড়ি পার্কিং না করার জন্যও তাকে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে এমন কাজ না করার অঙ্গীকার করলে তাদের ছেড়ে দেওয়া হয়।”

নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর বলেন, “কেউ যেন সরকারি বিধিনিষেধ অমান্য না করতে পারেন, সে জন্য প্রশাসনের পক্ষ থেকে নজরদারি করা হচ্ছে।”

About

Popular Links