Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

পদ্মা সেতু পারাপারে জনগণকে দায়িত্বশীল হওয়ার আহ্বান

সেতু পারাপারে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ যে সব নির্দেশনা জারি করেছে, তা যথাযথভাবে পালনের  জন্য সকলের প্রতি আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী 

আপডেট : ২৭ জুন ২০২২, ০৬:২২ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পদ্মা সেতু পারাপারে যাত্রী সাধারণের দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন।

সোমবার (২৭ জুন) এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, “পদ্মা সেতু অবকাঠামো একটি অতি গুরুত্বপূর্ণ জাতীয় স্থাপনা এবং দেশের এক বড় সম্পদ। এর নিরাপত্তা ও স্থায়িত্ব রক্ষা করা আমাদের সবার দায়িত্ব।”

বিবৃতিতে তিনি সেতু পারাপারে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ যে সব নির্দেশনা জারি করেছে, তা যথাযথভাবে পালনের  জন্য সকলের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করার পরদিন ভোর ৬টা থেকে যান চলাচলের জন্য সেতু খুলে দেওয়া হয়। যান চলাচল থামিয়ে সেতুর ওপর দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ থাকলেও তা উপেক্ষা করে জনসাধারণ সেতুতে ভিড় করে থাকে। 

এদিন সেতুর ওপর গাড়ি থামিয়ে ছবি ও সেলফি তোলে, নামাজ আদায় করতে দেখা যায়। এছা্ড়া সেতুর ওপর মোটরসাইকেল দুর্ঘটনায় দুই তরুণ প্রাণ হারান। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার সকাল থেকে পদ্মা সেতুর ওপর মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দেয় সেতু বিভাগ।

About

Popular Links