Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

৫০ ঘণ্টা বন্ধ থাকবে ডেসকোর প্রিপেইড মিটারের রিচার্জ

এ সময় সব গ্রাহককে নিজ নিজ মিটারে পর্যাপ্ত ব্যালেন্স রাখার জন্য অনুরোধ করা হয়েছে

আপডেট : ২৯ জুন ২০২২, ০৫:৪১ পিএম

কারিগরি উন্নয়ন কার্যক্রমের জন্য আগামী ৩০ জুন থেকে ২ জুলাই এর মধ্যে ৫০ ঘণ্টা ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের (ডেসকো) প্রিপেইড মিটারে রিচার্জ বন্ধ থাকবে। এ জন্য সব গ্রাহককে নিজ নিজ মিটারে পর্যাপ্ত ব্যালেন্স রাখার জন্য অনুরোধ জানিয়েছে ডেসকো।

মঙ্গলবার (২৮ জুন) গণমাধ্যমে প্রকাশের জন্য এ বিষয়ে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

ডেসকোর ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কারিগরি উন্নয়ন কার্যক্রম চলমান থাকবে বলে আগামী ৩০ জুন রাত ৯টা ৫৯ মিনিট থেকে ২ জুলাই রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত প্রিপেইড মিটারে রিচার্জ বন্ধ থাকবে। এ জন্য এ সময় সব গ্রাহককে নিজ নিজ মিটারে পর্যাপ্ত ব্যালেন্স রাখার জন্য অনুরোধ করা হয়েছে। এছাড়া যেকোনো প্রয়োজনে ডেসকোর কল সেন্টারের ১৬১২০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

মিটার ব্যবহারকারীদের সাময়িক এ অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে ডেসকো।

১৯৯৮ সালে কার্যক্রম শুরু করা ডেসকো মিরপুর, পল্লবী, কাফরুল, কল্যাণপুর, ক্যান্টনমেন্ট, গুলশান, বনানী, মহাখালী, উত্তরা, উত্তরখান, দক্ষিণখান, বাড্ডা, বারিধারা, টঙ্গী এবং পূর্বাচলসহ রাজধানী উত্তর ও পূর্ব অংশ এবং রাজধানীর আশপাশের প্রায় ৪০০ বর্গকিলোমিটার এলাকাজুড়ে বিদ্যুৎ বিতরণের দায়িত্বে রয়েছে।

ডেসকোর হিসাবে, ২০২১ সালের জুন পর্যন্ত সময়ে তাদের গ্রাহক সংখ্যা ছিল ১০ লাখ ৮১ হাজার ৮৪৭। এর মধ্যে প্রেপেইড মিটার ব্যবহার করেন ৫ লাখ ৬২ হাজার ৮৯২ জন গ্রাহক।

About

Popular Links