Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘কেবল চাকরিজীবীরাই নন, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ দুর্নীতিতে জড়িত’

দুদক কমিশনার বলেন, ‘স্বাধীনভাবে কাজ করতে প্রধানমন্ত্রী দুদককে নিরন্তর সহযোগিতা দিচ্ছেন’

আপডেট : ০৩ জুলাই ২০২২, ১০:৩৫ পিএম

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান বলেছেন, স্বাধীনভাবে কাজ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুদককে নিরন্তর সহযোগিতা দিয়ে যাচ্ছেন। দুদক এখন একটি প্রভাবমুক্ত স্বাধীন প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। আমাদের কর্মকাণ্ডের জন্য কারও কাছে জবাবদিহি করতে হয় না। শুধুমাত্র চাকরিজীবিরাই দুর্নীতি করেন তা সঠিক নয়, বিভিন্ন শ্রেণি ও পেশার একটি অংশও এখন দুর্নীতিতে জড়িত। 

রবিবার দুপুরে পিরোজপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ আব্দুর রাজ্জাক-সাঈফ মিজান স্মৃতি মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দুর্নীতি বন্ধ করা সম্ভব হলে আমাদের জিডিপি বৃদ্ধি পাবে, দুর্নীতির কারণে উন্নয়ন বাধাগ্রস্ত হয়।

এর আগে শহরের বাইপাস সড়কের দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করেন কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান। 

এ উপলক্ষে পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্ব এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, দুদকের প্রধান কার্যালয়ের পরিচালক শেখ মো. ফানাফিল্যা, পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, সরকারি সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ আলী আজম।

মতবিনিময় সভায় বিভিন্ন প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী, জেলা প্রশাসনের কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার, জেলা পর্যায়ের কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

About

Popular Links