Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সন্তানদের নিয়ে ‘বাড়ির পথে’ পদ্মা সেতুতে হাস্যোজ্জ্বল প্রধানমন্ত্রী

মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বোন সায়মা ওয়াজেদ পুতুলকে সঙ্গে নিয়ে পদ্মা সেতু দিয়ে প্রথমবারের মতো টুঙ্গিপাড়া গিয়েছেন  সজীব ওয়াজেদ জয়

আপডেট : ০৪ জুলাই ২০২২, ০১:৪৫ পিএম

দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু উদ্বোধন হয়েছে গেলো ২৫ জুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করেন। এ সময় প্রধানমন্ত্রী সঙ্গে উপস্থিত ছিলেন তার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল। তবে থাকতে পারেননি প্রধানমন্ত্রীর পুত্র ও আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোমবার (৪ জুলাই) বেলা সোয়া ১২টার দিকে পদ্মা সেতু দিয়ে মা ও বোনকে সঙ্গে নিয়ে প্রথমবারের মতো টুঙ্গিপাড়া গিয়েছেন তিনি। পথিমধ্যে পদ্মা সেতুতে নেমে ছবিও তুলেছেন তিনি।

মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বোন সায়মা ওয়াজেদ পুতুলকে সঙ্গে নিয়ে তোলা সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন তিনি। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “পদ্মা ব্রিজ”। মাত্র ৪২ মিনিটে ছবিটিতে রি-অ্যাকশন পড়েছে এক লাখ ৪০ হাজার, কমেন্টও অসংখ্য।


আরও পড়ুন- মায়ের সঙ্গে সেলফি তুললেন পুতুল


মা ও ভাইয়ের সঙ্গে হাস্যোজ্জ্বল এই ছবিটি ফোনে ধারণ করেছেন সায়মা ওয়াজেদ পুতুল নিজেই।

উল্লেখ্য, গত ২৫ জুন উদ্বোধনের পর আজ প্রথমবারের মতো পদ্মা সেতু পাড়ি দিয়ে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তার পৈতৃকনিবাস পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে প্রার্থনা করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছেলে সজীব ওয়াজেদ জয় এবং কন্যা সায়মা ওয়াজেদকে সঙ্গে নিয়ে সেখানে ফাতেহা পাঠ করেন। জাতির পিতা এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট নৃশংস হত্যাযজ্ঞের অন্যান্য শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাতে যোগ দেন।

শেখ হাসিনা ও তাদের পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেও দোয়া করা হয়।



About

Popular Links