Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ারে পিকআপ ভ্যানের ধাক্কা

জাজিরা প্রান্তের টোল প্লাজার ২ নম্বর বুথের ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে

আপডেট : ০৪ জুলাই ২০২২, ০৬:৫৬ পিএম

কোরবানির পশুবোঝাই একটি পিকআপ ভ্যানের ধাক্কায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। সোমবার (৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার ২ নম্বর বুথে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় টোলের দায়িত্বরত কর্মকর্তারা পিকআপ ভ্যানটিকে কিছুক্ষণ আটকে রাখেন। পরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে সেটি ছেড়ে দেওয়া হয়।

টোল প্লাজার কর্মকর্তারা জানান, বেলা সাড়ে ১১ টার দিকে কোরবানির গরুবোঝাই একটি পিকআপ ভ্যান আসে। টোল পরিশোধ না করেই এর চালক শাহ আলম শেখ দ্রুত গতিতে সেতুতে উঠতে যায়। তখন ২ নম্বর বুথের প্রতিবন্ধকে ধাক্কা লাগে। পিকআপটির ধাক্কায় ব্যারিয়ার বাঁকা হয়ে যায়। কোরবানির পশুবোঝাই পিকআপটি ফরিদপুরের সদরপুর থেকে ঢাকা যাচ্ছিল। সেখানে দায়িত্বরত কর্মকর্তারা ওই পিকআপ ভ্যানটি কিছুক্ষণ থামিয়ে রাখেন। পরে পিকআপ ভ্যানটিকে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে পিকআপ ভ্যানচালক শাহ আলম শেখ সংবাদমাধ্যম প্রথম আলোকে বলেন, “আমার পিকআপের ব্রেক পাইপ ফেটে যায়। টোলঘরে আসার আগেই ব্রেক করার চেষ্টা করেছিলাম। কিন্তু ব্রেক করা যাচ্ছিল না। তিন থেকে চার বার ব্রেক করার পরে ব্যারিয়ারে ধাক্কা লাগে। পরে টোলঘর পার হলে পিকআপটি নিয়ন্ত্রণে আসে।”

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল হোসেন জানান, এ ঘটনার কারণে টোল আদায়ে কোনো সমস্যার হয়নি।

এর আগে গত ২৮ জুন ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাসের ধাক্কায় ৩ নম্বর বুথের ব্যারিয়ার ভেঙে যায়।

About

Popular Links