Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

পদ্মা সেতুতে সিলিন্ডারবাহী পিকআপ উল্টে নিহত ২, আহত ৩

এ ঘটনায় মুক্তা নামের এক নারী ও তার ১০ মাস বয়সী দুটি যমজ শিশুসহ তিনজন আহত হয়েছেন

আপডেট : ১৮ জুলাই ২০২২, ০৯:৩০ এএম

মুন্সিগঞ্জে মাওয়া পয়েন্টে পদ্মা সেতুতে অক্সিজেন সিলিন্ডারবাহী একটি পিকআপ ভ্যান উল্টে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় মুক্তা নামের এক নারী ও তার ১০ মাস বয়সী দুটি যমজ শিশুসহ তিনজন আহত হয়েছেন।

রবিবার (১৮ জুলাই) রাত পৌনে ১০টার দিকে সেতুর মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে ১৩ ও ১৪ নাম্বার পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজু খন্দকার ও পিকআপের সহকারী মোহাম্মদ কাউছার।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার একটি পিকআপ ভ্যান প্রায় ৮৫টি অক্সিজেনের খালি সিলিন্ডার নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। রাত পৌনে ১০টার দিকে ভ্যানটি পদ্মা সেতুর ১৩ নম্বর পিলারে কাছাকাছি পৌঁছালে হঠাৎ উল্টে যায়। এ সময় পিকআপ ভ্যানে থাকা রাজীব খন্দকার নামের এক ব্যক্তি এবং তার স্ত্রী মুক্তা ও তাদের ১০ মাসের যমজ কন্যা সন্তান গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাজীব খন্দকারসহ দুইজনকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী ও দুই যমজ শিশুসহ তিনজনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

দুর্ঘটনার পর থেকে পদ্মা সেতুতে যান চলাচল স্থবির হয়ে পড়ে। এতে সেতুর দুই প্রান্তে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরবর্তীতে পদ্মা সেতুর দক্ষিণ থানা রেকারের সাহায্যে পিকআপ ভ্যান ও সিলিন্ডারগুলো সরিয়ে নেয়। প্রায় আড়াই ঘণ্টা বন্ধ থাকার পর পদ্মা সেতুতে যান চলাচল শুরু হয়।

বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন পদ্মা সেতুর উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আহতদের ঢাকায় পাঠানো হয়েছে। বর্তমানে সেতুতে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

About

Popular Links