Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বনানীর হোটেলে লাখ টাকার স্বর্ণের আইসক্রিম!

ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই ওভারবুকড হয়ে যায় হোটেল সারিনার এই বিশেষ আইসক্রিমটি

আপডেট : ২১ জুলাই ২০২২, ১২:৩৯ পিএম

নিজেদের ১৯তম বর্ষপূর্তিতে একটি বিশেষ আইসক্রিম প্যাকেজ এনেছে রাজধানীর বনানীর পাঁচ তারকা হোটেল সারিনা।তবে সেটি কোনো সাধারণ আইসক্রিম নয়, একেবারে ২৪ ক্যারেটের খাবারযোগ্য স্বর্ণে মোড়ানো আইসক্রিম।এই আইসক্রিমটি খাওয়ার জন্য গুণতে হচ্ছে ৯৯,৯৯৯ টাকা।

রবিবার (১৭ জুলাই) হোটেল সারিনার ফেসবুক পেজে এ নিয়ে একটি পোস্ট দেওয়া হয়। এতে বলা হয়, ঢাকার সবচেয়ে দামি আইসক্রিম পাওয়া যাচ্ছে ৯৯,৯৯৯ টাকায়। এরপরেই পোস্টটি রীতিমত ভাইরাল! ফেসবুকে বিভিন্নজন তাদের বন্ধুদের মেনশন ও ট্যাগ করে পোস্ট দিচ্ছেন। বেশিরভাগ মানুষ চমকপ্রদ এই প্যাকেজ স্বাভাবিকভাবে নিলেও, কেউ কেউ মজাও করছেন। 

তবে, চমকপ্রদ ব্যাপার হচ্ছে-এই আইসক্রিম খাওয়ার জন্য এতো বেশি গ্রাহক আগ্রহ দেখিয়েছেন যে, মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে সোমবার ফেসবুকে হোটেল সারিনা জানায় যে সেটি ওভারবুকড হয়ে গেছে।

আইসক্রিমের এই প্যাকেজ কিনলে হোটেল সারিনার লাক্সারিয়াস ইম্পেরিয়াল সুইটে এক রাত থাকারও অফোর দেওয়া হয়। তবে ২৪ ঘণ্টা পরই তারা আর অর্ডার নিতে না পারার কথা জানান।

প্রতিষ্ঠানটির রিসিপশন বিভাগে কর্মরত রিফাত ইসলাম জানান, সাধারণত দুই ধরনের স্বর্ণ বাজারে পাওয়া যায়। একটি ব্যবহারযোগ্য, অপরটি খাবারযোগ্য। খাবারযোগ্য স্বর্ণ দুবাইসহ বিশ্বের ধনী শহরগুলোতে বেশ জনপ্রিয়।এই আইসক্রিমে সেই খাবারযোগ্য স্বর্ণই ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন

About

Popular Links