Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফ্রি ফায়ার গেম নিয়ে ঝগড়ার জেরে কিশোরকে হত্যা

ওই কিশোরকে বাঁচাতে গিয়ে তার দুই বন্ধু আহত হয়

আপডেট : ০৩ আগস্ট ২০২২, ০১:১৭ পিএম

শরীয়তপুরে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে ঝগড়ার জেরে সিজান আকন (১৭) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সিজানের দুই বন্ধু আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২ জুলাই) রাত ৯টার দিকে শরীয়তপুরের নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিজান আকন নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং গ্রামের বিল্লাল আকনের ছেলে এবং নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। ছুরিকাঘাতে আহত দুজন হলেন -মুন্না ছৈয়াল (১৯) ও আসিফ ব্যাপারী (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বন্ধুদের সঙ্গে সিজান মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিল। লাবিব ছৈয়াল (২৫) নামে আরেক তরুণও তার বন্ধুদের সঙ্গে একই জায়গায় খেলছিল। গেম খেলা নিয়ে সিজান ও লাবিবের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাবিব সিজানকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। সিজানের বন্ধু মুন্না ও আসিফ তাকে বাঁচাতে এলে তারাও আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সিজানকে মৃত ঘোষণা করেন। মুন্না ও আসিফ এখন সেখানে চিকিৎসাধীন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য সিজানের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

About

Popular Links