Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে প্রাইভেট কারের ভেতর শিক্ষক দম্পতির মরদেহ

বুধবার সন্ধ্যায় কর্মস্থল থেকে বাড়ির উদ্দেশে রওনা দেওয়ার পর তারা নিখোঁজ হন

আপডেট : ১৮ আগস্ট ২০২২, ১২:১৩ পিএম

গাজীপুরের নিখোঁজ শিক্ষক দম্পতি জিয়াউর রহমান মামুন এবং তার স্ত্রী জেলি আক্তারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে টঙ্গীর নিমতলী হায়দ্রাবাদ ব্রিজ এলাকায় একটি প্রাইভেট কারের ভেতর থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়। গাড়িটির মালিক ছিলেন তারাই।

বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার দেলোয়ার হোসেন।

নিহত জিয়াউর রহমান মামুন টঙ্গীর শহীদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক এবং তার স্ত্রী জেলি আক্তার আমজাদ আলী স্কুলের সহকারী শিক্ষিকা। তাদের বাড়ি টঙ্গীর কামারজুরি এলাকায়।

শিক্ষক দম্পতির ছেলে মিরাজ উদ্দিন জানান, বুধবার সকালে তার বাবা-মা স্কুলের উদ্দেশে বাড়ি থেকে একই গাড়িতে করে বের হন। স্কুল শেষে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তারা বাড়ির উদ্দেশে রওনা দিলেও আর ফিরে আসেননি। অনেকক্ষণ পরেও বাড়ি ফিরে না আসায় স্বজনরা খোঁজাখুজি শুরু করেন। কিন্তু কোথাও তাদের সন্ধান মেলেনি।

বৃহস্পতিবার ভোরের দিকে টঙ্গীর হায়দ্রাবাদ ব্রিজ এলাকায় ওই গাড়ির ভেতরে চালকের আসনে জিয়াউর রহমান মামুন ও পাশেই তার স্ত্রী জেলি আক্তারকে পড়ে থাকতে যায়। সেখান থেকে প্রথমে টঙ্গীর বোর্ড বাজার এলাকার তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

জিএমপি গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল চৌধুরী জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মরদেহ পাঠানোর প্রক্রিয়া চলছে। কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা এখনও বলা যাচ্ছে না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যাচ্ছেন।

About

Popular Links