Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

বরিশালে বাস-ট্রলি সংঘর্ষে ৩ জনের মৃত্যু

বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের কাঠেরপুল এলাকায় এ ঘটনা ঘটে

আপডেট : ২২ আগস্ট ২০২২, ০৩:৪৫ পিএম

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাস ও ট্রলির সংঘর্ষে তিন আরোহী নিহত হয়েছেন। 

সোমবার (২২ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের কাঠেরপুল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত বাসচালককে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- বাকেরগঞ্জ উপজেলার দবিরকাঠি এলাকার মো. রাকিব (২০) ও ট্রলির চালক বায়জিদ হাওলাদার (২০) এবং বাখরকাঠি এলাকার জহিরুল ইসলাম তালুকদার (২২) ।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, যাত্রীবাহী হুমায়রা পরিবহনের একটি বাস নগরীর রুপাতলী বাস টার্মিনালের উদ্দেশে যাচ্ছিল। তাদের সামনেই ছিল একটি ট্রলি। কাঠেরপুল এলাকা অতিক্রমের সময় ট্রলিকে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করেন বাসচালক। এ সময় পেছনে ধাক্কা লাগলে ট্রলিটি ঘুরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলি উল্টে গিয়ে খাদে পড়ে। ঘটনাস্থলেই মারা যান ট্রলিচালকের সহকারী জহিরুল। আহত অবস্থায় রাকিব ও বায়জিদকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাসের এক যাত্রী আহত হয়েছেন।

ওসি আরও জানান, ট্রলিতে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা দুলাল নামে একজনের বাড়িতে ঢুকে যায়। অল্পের জন্য রক্ষা পেয়েছেন সেই ঘরের বাসিন্দারা। বাসচালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

About

Popular Links