Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, চালকসহ নিহত ২

নিহতদের একজন বাসচালক মো. হাকিম এবং অন্যজন বাসযাত্রী মো. আশিক আলী

আপডেট : ২৩ আগস্ট ২০২২, ১২:১৫ পিএম

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ভুট্টাবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতদের একজন বাসচালক মো. হাকিম এবং অন্যজন বাসযাত্রী মো. আশিক আলী। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোর ৫টায় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের ব্রহ্মচারী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত বাসচালক মো. হাকিম (৩৫) সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাটকদি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এবং মো. আশিক আলী (২৩) দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, ফুলবাড়ী উপজেলার ব্রহ্মচারী এলাকায় ভুট্টাবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, “মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একটি সড়ক দুর্ঘটনা মামলার আইনি প্রক্রিয়া চলছে।”

About

Popular Links