Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

কক্সবাজারে স্কুল শিক্ষিকাকে গণধর্ষণের অভিযোগ

একটি বিয়ের মেহেদী অনুষ্ঠান থেকে বাড়িতে ফিরছিলেন ওই শিক্ষিকা

আপডেট : ২৩ আগস্ট ২০২২, ০৩:০৬ পিএম

কক্সবাজারে এক স্কুল শিক্ষিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। 

শুক্রবার (১৯ আগস্ট) সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতে মামলা নিয়েছে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সেলিম উদ্দিন ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৮ আগস্ট রাতে কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নে একটি বিয়ের মেহেদী অনুষ্ঠানে গিয়েছিলেন ওই স্কুল শিক্ষিকা। সেখানে তার সঙ্গে ছনখোলা ইউনূছঘোনা এলাকার বেদার মিয়ার (২৮) পরিচয় হয়। এ সময় কিছুক্ষণ কথা বলেন তারা। সেখানে অজ্ঞাতনামা আরও ৩-৪ জনের সঙ্গে কথা হয় ওই শিক্ষকার।

পরদিন ১৯ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে ওই স্বজনের বাড়ি থেকে স্কুল শিক্ষিকা ইজিবাইকে ফিরছিলেন। ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ এলাকায় বেদার ও তার সহযোগীরা তার পথরোধ করে। একপর্যায়ে ওই নারীকে টেনে-হিঁচড়ে তাদের ইজিবাইকে তুলে নেয়। অভিযুক্তরা অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ওই ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে তাকে গণধর্ষণ করে।

ভুক্তোভোগী শিক্ষিকার স্বজনদের অভিযোগ, পরিবারের লোকজন ঘটনাটি জানার পর থানায় যোগাযোগ করে। প্রথমে রামু থানা এবং পরে কক্সবাজার সদর মডেল থানায় যোগাযোগ করা হয়। কিন্তু তারা মামলা নিতে চাচ্ছিল না। পরে সোমবার রাতে মামলা নিয়েছে কক্সবাজার সদর মডেল থানা।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত মো. সেলিম উদ্দিন বলেন, “ভুক্তোভোগী নারীর অভিযোগ পাওয়ার পর মামলা লিপিবদ্ধ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে মাঠে কাজ করছে পুলিশের একাধিক টিম।”

About

Popular Links