Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিলেটে ২ দিন ধরে তালাবদ্ধ ঘরে মায়ের লাশের পাশে আড়াই বছরের সন্তান

প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড  বলে ধারণা করছে পুলিশ

আপডেট : ২৪ আগস্ট ২০২২, ১১:২১ এএম

সিলেট নগরীর বালুচরে তালাবদ্ধ ঘর থেকে এক ওমান প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার দিবাগত রাতে (২৪ আগস্ট) ঘরের তালা বেঙে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘরের ভেতর থেকে ওই নারীর আড়াই বছর বয়সী শিশু সন্তানকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। ওই নারীর শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

পুলিশ জানায়, বালুচরের পাঁচতলা একটি ভবনের নিচতলায় আড়াই বছরের মেয়েকে নিয়ে থাকতেন ওমান প্রবাসীর স্ত্রী। মঙ্গলবার রাতে বাসার ভেতর থেকে দুর্গন্ধ বের হওয়ায় পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের সন্দেহ হয়। এ সময় বাসার দরজা বাইরে থেকে তালা দেওয়া দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। 

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, “তালা ভেঙে ঘরে প্রবেশ করে খাটের ওপর ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখি। মরদেহ পচে দুর্গন্ধ ছড়াচ্ছিল। পাশেই পড়েছিল তার শিশু সন্তান। কাছে গিয়ে দেখতে পাই শিশুটি নিঃশ্বাস নিচ্ছে। তাৎক্ষণিকভাবে শিশুটিকে হাসপাতালে পাঠাই, বাচ্চাটি জীবিত আছে।

তিনি আরও বলেন, “লাশ উদ্ধারের সময় ওই নারীর শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অন্তত দুই দিন আগে ওই নারীকে খুন করেছে। হাতে শুকিয়ে যাওয়া রক্তের দাগ দেখা গেছে। কিন্তু মরদেহ বিভৎস আকার ধারণ করেছে। বাসার দরজা বাইরে থেকে তালাবদ্ধ দেখে মনে হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে বাসায় চুরি-ডাকাতির কোনও আলামত মেলেনি। তাছাড়া ওই নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা, ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া তা এখনই নিশ্চিত করা যাচ্ছে না।”

About

Popular Links