Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

পিরোজপুরে নদীতে পড়ে রাজস্ব কর্মকর্তা নিখোঁজ

মোবাইল ফোনে কথা বলতে গিয়ে তিনি পা ফসকে পড়ে যান বলে জানা গেছে

আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৩ এএম

পিরোজপুরে কঁচা নদীতে পড়ে আব্দুল্লাহ হীল কাফি (৪০) নামে এক রাজস্ব কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। সাতক্ষীরা-২ রাজস্ব অঞ্চলের সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ হীল কাফির বাড়ি ভোলার বোরহানুদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামে। 

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পিরোজপুরের বেকুটিয়া ফেরিঘাটে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, আব্দুল্লাহ হীল কাফি সাতক্ষীরা থেকে বরিশালে যাচ্ছিলেন। পথে পিরোজপুরের বেকুটিয়া ফেরিঘাটে নেমে মোবাইল ফোনে কথা বলতে গিয়ে পা ফসকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন।

কাফি’র  ব্যক্তিগত গাড়ির (ঢাকা মেট্রো- গ ৩২-৩৯৩৬) চালক মো. ইব্রাহিম জানান, তারা সাতক্ষীরা থেকে বরিশালে  যাচ্ছিলেন। গাড়িটি পিরোজপুরের বেকুটিয়ায় কঁচা নদীর ফেরিতে উঠে পার হওয়ার জন্য অপেক্ষা করছিল। ফেরি চলাচলের বিরতিতে আব্দুল্লাহ হীল কাফি মোবাইল ফোনে কথা বলতে বলতে পা ফসকে নদীতে পড়ে নিখোঁজ হন। 

দুর্ঘটনার খবর পেয়ে এই রাজস্ব কর্মকর্তার মা, স্ত্রী ও আত্মীয়-স্বজন ঘটনাস্থলে আসেন। নিখোঁজ কর্মকর্তার সাত বছরের একটি ছেলে রয়েছে। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ সুপার মোল্ল্যা আজাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পিরোজপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সামসুজ্জোহা জানান, শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আব্দুল্লাহ হীল কাফি তার ব্যাক্তিগত গাড়িতে করে সাতক্ষীরা থেকে বরিশালে যাচ্ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে তারা  পিরোজপুরের বেকুটিয়া ঘাট ফেরি পার হওয়ায় জন্য অপেক্ষা করছিলেন। এ সময় মোবাইল ফোনে কথা বলতে বলতে পন্টুনের দক্ষিণ পাশে আগে থেকেই নোঙর করা একটি ফেরির দিকে চলে যান তিনি। তখন হঠাৎ পা ফসকে পন্টুন ও ফেরির মাঝে ফাঁকা জায়গায় পড়ে ডুবে যান তিনি।  

খবর পেয়ে ফায়ার সার্ভিস বরিশালের ডুবুরি দল উদ্ধারকাজে নেমেছে।

About

Popular Links