Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুষ্টিয়ায় সাপের কামড়ে বউ-শাশুড়ির মৃত্যু

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঘুমন্ত অবস্থায় প্রথমে কামরুন্নাহারকে সাপে কামড় দিলে তিনি চিৎকার করে ওঠেন। পুত্রবধূর চিৎকারে পাশের ঘর থেকে জয়নব বেগম ছুটে এলে তাকেও সাপে কামড় দেয়

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ পিএম

কুষ্টিয়ায় সাপের কামড়ে জয়নব বেগম (৪৮) নামের এক নারী ও তার পুত্রবধূ কামরুন্নাহারের (১৭) মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) খোকসা উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের মামুদানিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জয়নব বেগম ও কামরুন্নাহার একই গ্রামের বাসিন্দা।  

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঘুমন্ত অবস্থায় প্রথমে কামরুন্নাহারকে সাপে কামড় দিলে তিনি চিৎকার করে ওঠেন। পুত্রবধূর চিৎকারে পাশের ঘর থেকে জয়নব বেগম ছুটে এলে তাকেও সাপে কামড় দেয়।

পরিবারের লোকজন প্রথমে বউ-শাশুড়িকে পার্শ্ববর্তী গ্রামে ওঝার কাছে নিয়ে যায়। পরে ওঝা বিষ নামাতে ব্যর্থ হলে ভোরে তাদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে পথিমধ্যে কামরুন্নাহারের মৃত্যু হয়। সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়নব বেগম মারা যান।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হয়েছে।

About

Popular Links