Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে বাস-লেগুনার মুখোমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ১০

গার্মেন্টস কর্মীবাহী বাসটি রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের হালডোবা এলাকায় দুর্ঘটনায় কবলিত হয়  

আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৮, ০৩:৪৮ পিএম

গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুরে বাস ও লেগুনার মুখোমুখী সংঘর্ষে চার জন নিহত ও ১০ জন আহত হয়েছে। সোমবার সকাল পৌনে আটটায় রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের হালডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মোহামম্মদ সিরাজ দুর্ঘটনা ও হতাহতদের সত্যতা নিশ্চিত করেছেন। হতাহত সবাই লেগুনার যাত্রী। বাসটি ছিল গার্মেন্টস কর্মীবাহী।

নিহতরা হলেন সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুলটা বাজার এলাকার নাজিম উদ্দিন (৫৮), আব্দুছ সামাদ (৬২), মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার লক্ষীপুর এলাকার সেনাবাহিনীর (অব:) সার্জেন্ট মিজানুর রহমান (৫০) ও তরুণ রাতুল (১৮)।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, "আহতদের মধ্যে ছয়জনকে হাসপাতালে আনা হয়েছে। তারা হলেন, নিশান আহমেদ (২৮), খাইরুল ইসলাম (৪০), দুলাল (৪৩) ও খলিল মিয়াসহ (৩৮) দুইজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহত দুলালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে"।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মোহামম্মদ সিরাজ জানান, গার্মেন্টস কর্মীবাহী বাসটি রাজেন্দ্রপুর বাজার থেকে বাংলা বাজার এলাকায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত ও ১০ জন আহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও লেগুনা আটক করেছে।

About

Popular Links