Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জ আদালতে মামুনুল হক, সাক্ষ্য দেবেন আটজন

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সপ্তম দফায় ছয় পুলিশ কর্মকর্তাসহ আটজন সাক্ষ্য দেবেন

আপডেট : ০৩ অক্টোবর ২০২২, ০১:০৪ পিএম

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে। সোমবার (৩ অক্টোবর) তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সপ্তম দফায় ছয় পুলিশ কর্মকর্তাসহ আটজন সাক্ষ্য দেবেন।

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।

এর আগে, সকাল সাড়ে ৮টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মামুনুল হককে আদালতে আনা হয়েছে। অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন এ খবর জানিয়েছে।

মামুনুল হকের বিরুদ্ধে করা ধর্ষণ মামলার সাক্ষীরা হলেন-সোনারগাঁ থানার এসআই আরিফ হাওলাদার, বোরহান, জোবায়েদ হোসেন, নুরুল ইসলাম। এছাড়া আগের তারিখে দুই জন সাক্ষী অনুপস্থিত ছিলেন। তারা হলেন-সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক সাইদুজ্জামান ও এসআই ইয়াউর রহমান। এর আগের তারিখে আরও দুই জন সাক্ষী অনুপস্থিত ছিলেন। তারা হলেন-পারভেজ ও মেহেদী হাসান।

এ বিষয়ে আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এ কে এম ওমর ফারুক নয়ন বলেন, “আজ মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় ছয় পুলিশ কর্মকর্তাসহ ৮ জনের সাক্ষ্য দেওয়ার কথা রয়েছে। নতুন চার জন পুলিশের এসআইসহ আগের তারিখের অনুপস্থিত দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্য দেওয়ার কথা রয়েছে। এছাড়া আগের তারিখের আরও দুজন সাক্ষীরাও সাক্ষ্য দিতে পারেন।”

প্রসঙ্গত, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করা অবস্থায় স্থানীয়রা মামুনুল হককে ঘেরাও করেন। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যান। ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তার সঙ্গে থাকা ওই নারী। কিন্তু মামুনুল হকের দাবি, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।

About

Popular Links