Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

পার্লারকর্মীকে গণধর্ষণের অভিযোগে দুজনকে রিমান্ডে

ধর্ষণের শিকার ওই নারী পার্লারকর্মী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা

আপডেট : ১৪ অক্টোবর ২০২২, ০৬:৫৩ পিএম

ঢাকার শুক্রাবাদের একটি বাসায় এক পার্লারকর্মীকে গণধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় দুজনকে দুই দিনের রিমান্ডে পাঠানো হয়েছে। ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট শুভ্র চক্রবর্তী এ আদেশ দেন। 

শুক্রবার (১৪ অক্টোবর) অভিযুক্ত মো. রিয়াদ (২৪) ও ইয়াসিন হোসেন ওরফে সিয়ামকে (২৩) ঢাকার একটি আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করে। পরে দুদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

অভিযুক্ত রিয়াদ, সিয়াম ও তাদের বন্ধু জিতু মঙ্গলবার সন্ধ্যায় তাদের এক মেয়ে বন্ধুর মাধ্যমে গ্রাহক সেজে বাসায় রূপচর্চাসেবা নেওয়ার কথা বলে ওই নারীকে পার্লারকর্মীকে ফোন করে রিয়াদের শুক্রাবাদের ফ্ল্যাটে ডেকে নেয়।

এরপর ২৫ বছর বয়সী ওই পার্লারকর্মীকে সেখানে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনার পর অভিযুক্তরা ওই পার্লারকর্মীর মোবাইল ফোন ছিনিয়ে নেয় ও কাউকে কিছু বলতে নিষেধ করে।

ধর্ষণের শিকার হওয়া ওই নারীর একটি ফেসবুক পেজ রয়েছে। সেই পেজের মাধ্যমে নারী হোম মেকআপ পরিষেবা দেওয়া হয়।

ধর্ষণের শিকার ওই নারী পার্লারকর্মী সাভারে থাকেন। বুধবার বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

ভুক্তভোগী নারীর স্বামী চারজনের নামে বুধবার রাতে শেরেবাংলা নগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় তিন পুরুষ ও এক নারীর নাম উল্লেখ করা হয়।

About

Popular Links