Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিরপুরে পুলিশ বক্সে ব্যাটারিচালিত রিকশাচালকদের হামলা

রিকশাচালকরা একত্রিত হয়ে বেশ কয়েকটি পুলিশ বক্সে হামলা চালায় বলে জানিয়েছেন ডিএমপি মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার ইলিয়াস হোসেন

আপডেট : ১৪ অক্টোবর ২০২২, ০৮:৪৯ পিএম

রাজধানীর মিরপুরের বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি পুলিশ বক্সে হামলা এবং ভাঙচুর চালিয়েছে ব্যাটারিচালিত রিকশাচালকরা। এ সময় আহত হয়েছেন বেশ কয়েকজন পুলিশ সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার ইলিয়াস হোসেন।

শুক্রবার (১৪ আগস্ট) সকালের দিকে এ ঘটনা ঘটে। বাংলা ট্রিবিউনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সহকারী পুলিশ কমিশনার ইলিয়াস হোসেন বলেন, “হাইকোর্টের নিষেধাজ্ঞার পরও রাজধানীর বিভিন্ন প্রধান সড়কে ব্যাটারিচালিত রিকশাগুলো চলাচল করছে। আমরা সেগুলো জব্দ করে ডাম্পিংয়ে পাঠাই। শুক্রবার সকালেও পল্লবী এলাকায় বেশ কয়েকটি ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করা হয়। পরে সেগুলো ডাম্পিংয়ে পাঠানো হয়। পরে রিকশাচালকরা একত্রিত হয়ে বেশ কয়েকটি পুলিশ বক্সে হামলা চালায়।”

এ সময় সাগুফতা ট্রাফিক পুলিশ বক্স, কালশি ট্রাফিক পুলিশ বক্স, মিরপুর ১২ নম্বর ট্রাফিক পুলিশ বক্স, অরিজিনাল ১০ ট্রাফিক পুলিশ বক্স ও মিরপুর ১০ নম্বর ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুরের শিকার হয়। এছাড়াও তখন আইডিয়াল কলেজের সামনে ডিউটিরত এক ট্রাফিক কনস্টেবলের ওপর হামলা চালানো হয় এবং একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয় বলেও জানান তিনি।

সহকারী পুলিশ কমিশনার ইলিয়াস হোসেন জানান, এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সংশ্লিষ্ট থানা পুলিশ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেবে। যারা এই হামলার সঙ্গে জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

About

Popular Links