Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে অধ্যক্ষ আটক

মাদ্রাসার অধ্যক্ষ মোস্তফা কামাল ওই ছাত্রীকে তার রুমে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন

আপডেট : ১৭ অক্টোবর ২০২২, ০৮:১১ পিএম

মানিকগঞ্জের আফরোজা-রমজান বালিকা মাদ্রাসায় এক ছাত্রীকে (১৩) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোস্তফা কামালের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত অধ্যক্ষকে আটক করেছে সদর থানা পুলিশ।

সোমবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। এ তথ্য ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন সদর থানার ওসি আব্দুর রউফ সরকার।

ভুক্তভোগী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকায় আফরোজা-রমজান বালিকা মাদ্রাসার অবস্থান। বেলা ১১টার দিকে মাদ্রাসার অধ্যক্ষ মোস্তফা কামাল ওই ছাত্রীকে তার রুমে ডেকে নিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন ও ধর্ষণের চেষ্টা করেন। সেসময় ওই ছাত্রী চিৎকার করলে অভিযুক্ত অধ্যক্ষ মোস্তফা কামাল তাকে ছেড়ে দেন। পরে ভুক্তভোগী ছাত্রী তার বোনকে মোবাইল ফোনে ঘটনাটি জানায়। পরে ওই ছাত্রীর দুলাভাই মানিকগঞ্জ সদর থানা পুলিশকে বিষয়টি জানান।

পুলিশ জানায়, মেয়েটির পরিবার এখনও লিখিত অভিযোগ করেনি। তবে মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ বলেন, “ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মাদ্রাসার অধ্যক্ষকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।”

About

Popular Links