Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভোলায় চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধূর ‘আত্মহত্যা’

চাচা শ্বশুরের মোবাইল ফোর ও স্বর্ণের চেইন চুরির ঘটনায় ওই গৃহবধূকে সন্দেহ করে শ্বশুরবাড়ির লোকজন

আপডেট : ৩১ অক্টোবর ২০২২, ০৮:৫৩ পিএম

ভোলার লালমোহনে মোবাইল ও স্বর্ণের চেইন চুরির অপবাদ সইতে না পেরে জান্নাতুল ফেরদৌস রত্না (২৫) নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

রবিবার (৩০ অক্টোবর) রাতে উপজেলার চরভূতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মাহাবুব চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। গৃহবধূ রত্না ওই বাড়ির মো. লিটনের স্ত্রী। বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন লালমোহন থানার উপপরিদর্শক (এসআই) সেলিম রানা।

আরও পড়ুন- মায়ের বিরুদ্ধে লজেন্স চুরির অভিযোগ করতে থানায় ৩ বছরের শিশু!

মৃত গৃহবধূর স্বজনদের বরাতেএসআই মো. সেলিম বলেন, “কয়েকদিন আগে ওই বাড়িতে বেড়াতে গিয়েছিলেন গৃহবধূ রত্নার চাচা শ্বশুর মো. হাফিজ উদ্দিন। এ সময় তার মোবাইল ফোন ও স্বর্ণের চেইন চুরি হয়। এ ঘটনায় রত্নাকে সন্দেহ করা হচ্ছিল। এতে তিনি অপমানিত বোধ করেন। রবিবার রাতে ঘরে থাকা কীটনাশক পান করেন তিনি।”

তিনি জানান, রাতে কীটনাশক পান করার পর শ্বশুরবাড়ির লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান ঢাকা ট্রিবিউনকে বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।”

About

Popular Links