Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

অপারেশন থিয়েটারে অশালীন আচরণ, দুই চিকিৎসকের বিরুদ্ধে ১০ নার্সের অভিযোগ

এর আগেও ডা. মোখলেুর রহমান ও ডা. আসজাদুর রহমান শোভন নার্সদের সঙ্গে অপারেশন থিয়েটারে অকথ্য, অশ্লীল ও অশালীন আচরণ করেছেন বলে লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে

আপডেট : ০১ নভেম্বর ২০২২, ১০:০৩ পিএম

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের দুই চিকিৎসকের বিরুদ্ধে অপারেশন থিয়েটারে নার্সদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠেছে। অভিযুক্তরা হলেন- ডা. মোখলেসুর রহমান ও ডা. আসজাদুর রহমান শোভন।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ১০ নার্স।

লিখিত অভিযোগে বলা হয়, মঙ্গলবার অপারেশন থিয়েটারের (ওটি) দুটি টেবিলে দুইজন রোগীর অপারেশন চলছিল। থিয়েটারে ঢুকে ডা. মোখলেসুর রহমান অপারেশনের ট্রলি সাজানো হয়নি বলে সিনিয়র স্টাফ নার্স রাবেয়া খাতুনের সঙ্গে রাগারাগি করেন। এরপর সিনিয়র স্টাফ নার্স দীপ্তি রানী পাঠককে রোগীর ট্রলির স্ক্রু ড্রাইভার পরিবর্তন করতে বলেন ডা. মো. আসজাদুর রহমান শোভন। অপারেশন চলাকালীন সময়েই নার্সকে পেটে লাথি মেরে বের করে দেওয়ার হুমকি দেন তিনি। কিছুক্ষণ পর ইনচার্জসহ সব নার্সকে অপারেশন থিয়েটার থেকে বের করে দেন।

আরও পড়ুন- টাঙ্গাইলে ভূমি অফিসের দুই কর্মচারীকে ‘জুতাপেটা করায়' এসিল্যান্ডকে বদলি

এর আগেও ডা. মোখলেুর রহমান ও ডা. আসজাদুর রহমান শোভন নার্সদের সঙ্গে অপারেশন থিয়েটারে অকথ্য, অশ্লীল ও অশালীন আচরণ করেছেন বলে লিখিত অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ডাক্তার ডা. মোখলেসুর রহমান ঢাকা ট্রিবিউনকে বলেন, “অপারেশনের সময় নার্সদের সঙ্গে অনেক সময় কথা কাটাকাটি হয়। তবে লিখিত অভিযোগের বিষয়টি আমার জানা নেই।”

এ প্রসঙ্গে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক খন্দকার সাদিকুর রহমান বলেন, “অভিযোগ পেয়েছি। আলোচনা সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।”

About

Popular Links