Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে ‘কুপিয়ে হত্যা’

স্বামীকে বাঁচাতে গেলে পুতুল সিংহের স্ত্রী লক্ষ্মী রানিকেও কুপিয়ে আহত করেন বিপিন সিংহ

আপডেট : ০৩ নভেম্বর ২০২২, ০৭:৪০ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাই পুতুল সিংহকে (৬০) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বড় ভাই বিপিন সিংহের বিরুদ্ধে। এ সময় স্বামীকে বাঁচাতে গেলে পুতুল সিংহের স্ত্রী লক্ষ্মী রানিকেও কুপিয়ে আহত করেন বিপিন সিংহ।

বুধবার (২ নভেম্বর) রাত ১১টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর মাঝেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। লক্ষ্মী রানি বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুতুল সিংহের সঙ্গে তার বড় ভাই বিপিন সিংহের জমি নিয়ে বিরোধ চলছিল। বুধবার বিকেলে এ নিয়ে দুই পরিবারের মধ্য বাগ্বিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে বিপিন সিংহ ও তার ছেলে নিশি সিংহ রাত সাড়ে ১০টায় পুতুলের বাড়ি গিয়ে তার ওপর হামলা চালান। স্বামীকে বাঁচাতে স্ত্রী লক্ষ্মী রানি সিনহা এগিয়ে গেলে তাকেও দা দিয়ে কুপিয়ে জখম করা হয়।

আরও পড়ুন- মহাসড়কে ওসিকে কুপিয়ে টাকা-মোবাইল ফোন ছিনতাই

খবর পেয়ে এলাকাবাসী এগিয়ে আসলে বিপিন ও তার ছেলে পালিয়ে যান। গ্রামবাসী মুমূর্ষু পুতুল সিংহ ও লক্ষ্মী রানি সিনহাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। রাত ১২টায় কর্তব্যরত চিকিৎসক পুতুল সিংহকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসাধীন লক্ষ্মী রানির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর হামলাকারী দু'জন ও তাদের পরিবারের লোকেরা আত্মগোপন রয়েছেন।  

কমলগঞ্জ থানার ওসি সঞ্চয় চক্রবর্তী ঢাকা ট্রিবিউনকে বলেন, “ঘটনাস্থলে পুলিশ রয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।”

About

Popular Links