Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে হাসপাতালে এসিল্যান্ড

ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়

আপডেট : ১৫ নভেম্বর ২০২২, ১০:২১ পিএম

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার সময় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিঅ্যান্ডবি বাস স্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলার শিকার আবু বক্কর পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত রয়েছেন। তিনি টাঙ্গাইলর মির্জাপুর উপজেলার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। ‍

আরও পড়ুন- আসাদগেটে যানজটে আটকে থাকা বাসে ছুরি হাতে তেড়ে এলো ছিনতাইকারীর দল

আবু বক্কর সিদ্দিকী সাভারের লাইভস্টক অ্যাকাডেমিতে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ে প্রশিক্ষণার্থী। তার শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

প্রত্যক্ষদর্শী কটু মিয়া জানান, ওই ব্যক্তি (আবু বক্কর সিদ্দিকী) সাভার থেকে আসা গাড়ি থেকে সিঅ্যান্ডবি বাস স্ট্যান্ডে নামেন। এ সময় পাঁচ থেকে সাতজন ছিনতাইকারী তাকে আক্রমণ করে। ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়। এ সময় তার চিৎকার শুনে সড়কের অপর পাশ থেকে দৌড়ে যেতে যেতেই ছিনতাইকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

আরও পড়ুন- বিদ্যুৎ বিপর্যয়ের রাতে ঢাকায় ২৪ ছিনতাইকারী গ্রেপ্তার

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ব্যবস্থাপক মামুন ঢাকা ট্রিবিউনকে বলেন, “রাত সাড়ে ১১টায় তাকে হাসপাতালে আনা হয়। অস্ত্রোপচার সম্পন্ন হলে শারীরিক অবস্থার কথা নিশ্চিতভাবে বলা যাবে। তবে, প্রাথমিকভাবে জানা গেছে শরীরে ৩/৪টি ছুরিকাঘাত রয়েছে।”

সাভার থানার ওসি দীপক চন্দ্র সাহা ঢাকা ট্রিবিউনকে বলেন, “আহত সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পিঠে, পেটে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি।”

About

Popular Links