Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়

আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ০৮:২৮ পিএম

নরসিংদী সদর উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং আরও দুইজন আহত হয়েছেন। নিহত সবাই অটোরিকশাটির যাত্রী ছিলেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) পাঁচদোনা-টঙ্গী সড়কের পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া গ্রামের চাকশাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন- কাঞ্চনজঙ্ঘা দেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

নিহতরা হলেন-নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের কামারচর এলাকার একাব্বর মিয়ার ছেলে সিএনজি চালক মজিবুর রহমান (৩৪), টাঙ্গাইলের দেলদুয়ার এলাকার শুক্কুর আলীর ছেলে আমির হামজা (৩৭) ও অজ্ঞাতনামা আরও দুইজন।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে মুমূর্ষু অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন- নেকড়ে ‘মা'-এর কাছে মানুষ হওয়া বাস্তব ‘মুগলি'র গল্প

জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি বাস পাঁচদোনা-টঙ্গী সড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। অপর দিকে পলাশের ঘোড়াশাল থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা পাঁচদোনার দিকে যাচ্ছিল। চাকশাল এলাকায় পৌঁছানোর পর বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়।

এ ব্যাপারে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে দু'টি লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপর দুইজন ঢাকায় নেওয়ার পথে মারা যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

About

Popular Links