Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

সবজির ব্যাগে ৬৫০ বোতল ফেনসিডিল, স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩

তারা চুয়াডাঙ্গার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিলের চালান ঢাকায় নিয়ে বিক্রি করেন 

আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ১০:৪৪ পিএম

ফরিদপুরে সবজির ব্যাগের নিচে রেখে অভিনব কায়দায় পাচারকালে ৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় এক দম্পতিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয়বাংলা মোড় এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি বিআরটিসি বাসে তল্লাশি চালিয়ে ফেনসিডিলসহ ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন- গাজীপুরে ৪০ বোতল ফেনসিডিলসহ মা-ছেলে-ভাগ্নি গ্রেপ্তার

গ্রেপ্তার দম্পতি হলেন- রূপা বেগম (৩৭) ও তার স্বামী জাহিদ হাসান (৪১) এবং সাদিয়া বেগম (৩০)। এর মধ্যে রূপা বেগম গোপালগঞ্জ সদরের ডমদিয়া এলাকার বাসিন্দা, স্বামী জাহিদ হাসানের বাড়ি চুয়াডাঙ্গার দর্শনা এলাকায়। সাদিয়া যশোর সদর উপজেলার শংকরপুর গ্রামের বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন।

তিনি ঢাকা ট্রিবিউনকে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। তারা চুয়াডাঙ্গার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিলের চালান ঢাকায় নিয়ে বিক্রি করেন। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে তারা মাদক বহন করেন। অভিযানকালে বাসে ফেনসিডিল ভর্তি ব্যাগ ও বস্তাগুলোর উপরিভাগে সবজি রেখে বিভ্রান্ত করার চেষ্টা করছিল।

আরও পড়ুন- দুর্ঘটনায় আহত দুই যুবকের শরীর থেকে বেরিয়ে এলো ৮১ বোতল ফেনসিডিল

নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, “এই ঘটনায় নগরকান্দা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই রাজা মিয়া। মামলাটি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর তদন্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেবে।”

About

Popular Links