Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘আর্জেন্টিনাকে সমর্থন’ করা নিয়ে দ্বন্দ্বের জেরে চাঁদপুরে বন্ধুর হাতে বন্ধু খুন

এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৬ এএম

চাঁদপুর সদরে আর্জেন্টিনা ফুটবল দলকে সমর্থন করা নিয়ে দ্বন্দ্বের জেরে বন্ধুর ছুরিকাঘাতে আরেক বন্ধু খুনের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার বাগাদী ইউনিয়নের দক্ষিণ নানুপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান (১৬) ওই গ্রামের বাসিন্দা। সে এলাকার নানুপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

অভিযুক্ত বরকত (২০) নিহত মেহেদী হাসানের প্রতিবেশি।

ছুরিকাঘাতের পরপরই মেহেদীকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মেহেদীর বাবা হেলাল বেপারী বলেন, “গত ২৬ তারিখ আমার ছেলে বিশ্বকাপে আর্জেন্টিনার খেলা দেখছিল। ওই রাতে খেলা নিয়ে বাগ্বিতণ্ডার একপর্যায়ে আমার ছেলেকে বরকত মারধর করে। সেই ঘটনা নিয়ে আজ সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে অন্ধকার জায়গায় ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে আঘাত করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.ওমর ফারুক সবুজ বলেন, “হাসপাতালে নিয়ে আসার আগেই কিশোরের মৃত্যু হয়েছে। তার বুকে তিনটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।”

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

তদন্তের পর আর তথ্য জানা যাবে বলেও জানান ওসি।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুদীপ্ত রায় বলেন, “বিষয়টি জানার পরে ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিকভাবে স্থানীয়দের দেওয়া তথ্যে জানতে পেরেছি মেহেদী ও বরকত বন্ধু।  তাদের মধ্যে ব্যক্তিগত ব্যাপার নিয়ে বাগ্বিতণ্ডা হয়। এই ঘটনা নিয়ে বরকত মেহেদীকে ছুরিকাঘাত করে।”

About

Popular Links