Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

কেএফসির নতুন আউটলেট উত্তরায়

দেশে এটি কেএফসি’র ৫০তম আউটলেট

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১০:৪১ এএম

মজাদার খাবারের জন্য বিশ্বজুড়ে ভোজনরসিকদের পছন্দের শীর্ষে থাকা কেএফসি এখন রাজধানী ঢাকার উত্তরার ৬ নম্বর সেক্টরে।

গত ২১ নভেম্বর কেএফসির বাংলাদেশ ফ্রাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের ব্যবস্থপনায় উত্তরায় নতুন এ আউটলেটটির যাত্রা শুরু হয়। দেশে এটি কেএফসি'র ৫০তম আউটলেট।

৫০তম আউটলেট উদ্বোধন উপলক্ষে এদিন সুবিধা বঞ্চিত শিশুদের আমন্ত্র জানায় ট্রান্সকম ফুডস লিমিটেড। এ সময় তাদের মজাদার খাবার উপভোগের সুযোগ দেওয়া হয়। 

ছোট শিশুদের জন্য কেএফসি এবং ট্রান্সকম ফুডস লিমিটেডের বিশেষ এই আয়োজন বড় পরিসরে, আরও উন্নত পরিষেবা নিয়ে চালু হওয়া আউটলেট উদ্বোধনের দিনটিকে স্মরণীয় করে তোলে।

নতুন আউটলেট উদ্বোধন উপলক্ষে ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, “বাংলাদেশে এই দীর্ঘযাত্রায় আমরা আমাদের খাবার এবং পরিষেবা দিয়ে লাখ লাখ লোকের মুখে হাসি ফোটাতে পেরেছি। তবে এই সুযোগ তৈরি করে দেওয়ার জন্য আমারা গ্রাহকদের এবং আমাদের নিবেদিত প্রাণ কর্মীদের ধন্যবাদ জানাতে  চাই। কারণ, আপনাদের হাত ধরেই সম্ভব হয়েছে ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেট এবং কেএফসির ২৮ তম আউটলেটের এই মাইল ফলক অর্জন।”

বাংলাদেশে ট্রান্সকম ফুডস লিমিটেডে সঙ্গে কেএফসির যাত্রা শুরু হয় ২০০৩ সালে। বর্তমানে ঢাকার বিভিন্ন আউটলেট ছাড়াও কেএফসি অ্যাপের মাধ্যমে ঘরে বসেই খাবার অর্ডার করা যাচ্ছে। এছাড়াও ওয়েবসাইট ও মোবাইল ফোনে কল করেও কেএফসির খাবার উপভোগের সুযোগ রয়েছে।

About

Popular Links