Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

চুয়াডাঙ্গায় আতশবাজি ফোটাতে গিয়ে আর্জেন্টিনা সমর্থক আহত

তার হাতের দুটি আঙুলের শিরা বিচ্ছিন্ন হয়ে গেছে

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১২:১৪ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় আর্জেন্টিনা-পোল্যান্ড খেলা উপলক্ষে আতশবাজি ফোটাতে গিয়ে আহত হয়েছেন এক আর্জেন্টিনা সমর্থক।

বুধবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে দর্শনা পৌর এলাকার দক্ষিণচাঁদপুর গ্রামের টাওয়ার পাড়ায় এ ঘটনা ঘটে। আহত মাসুম হোসেন চান্দুর (২০) বাড়ি ওই এলাকায়ই।

চান্দুর বন্ধু আতিক বলেন, “আমরা আর্জেন্টিনার ভক্ত। বুধবার রাত ১টায় আর্জেন্টিনা-পোল্যান্ড খেলা উপলক্ষে বাড়ির সামনে আতশবাজি ফুটিয়ে আনন্দ করছিলাম। এ সময় চান্দুর হাতেই একটি আশতবতি ফেটে সে আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।”

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মারভিন অনিক বলেন, “চান্দুর হাতের তালুর আংশিক ক্ষতবিক্ষত হয়েছে। হাতের দুটি আঙুলের শিরা বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়েছি। উন্নত চিকিৎসার জন্য তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়ার পরামর্শ দেওয়া হয়েছে।”

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইসএম লুৎফুল কবীর বলেন, “আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে সমর্থকেরা আনন্দ করছিল। এসময় আতশবাজি ফোটানোর সময় এক আর্জেন্টাইন সমর্থক আহত হয়েছে বলে জেনেছি। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়।”

About

Popular Links