Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে তরুণীর ঝুলন্ত, দুই যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রতিবেশী চাচা বাহাদুর মিয়ার বাসায় বেড়াতে যান ওই তরুণী। পরদিন ভোরে বাহাদুর মিয়া পুলিশকে ফোন করে জানান ওই তরুণী আত্মহত্যা করেছেন

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:১২ পিএম

নরসিংদী পৌর শহরের একটি বাসা থেকে সুরভী আক্তার (২৮) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বাসিন্দা।

রবিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শহরের ব্যাংক কলোনি এলাকার বাহাদুর মিয়ার বাসা থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

আরও পড়ুন- অভাবের সংসারে শাড়ি কিনে আনায় স্ত্রীর ‘আত্মহত্যা'

তিনি বলেন, “শনিবার বিকেলে প্রতিবেশী চাচা বাহাদুর মিয়ার বাসায় বেড়াতে যান ওই তরুণী। রবিবার ভোরে বাহাদুর মিয়া পুলিশকে ফোন করে জানান ওই তরুণী আত্মহত্যা করেছেন। ঘটনার পর থেকে বাহাদুর মিয়া পলাতক রয়েছেন। শনিবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।”

অন্যদিকে, নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের একটি কলাবাগান থেকে অজ্ঞাত দুই ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

তিনি বলেন, “শেরপুর গ্রামের একটি কলাবাগানে দুই ব্যক্তির গলাকাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে। এর মধ্যে একজনের বয়স আনুমানিক ৪২ এবং অপরজনের ৩২ বছর। তাদের মুখ ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।”

আরও পড়ুন- এসএসসিতে অকৃতকার্য হওয়ায় ছাত্রীর ‘আত্মহত্যা'

ওসির ধারণা, রবিবার রাতের কোনো এক সময় তাদের কুপিয়ে হত্যা করে কলাবাগানে লাশ রেখে গেছে দুর্বৃত্তরা।

তিনি বলেন, “৪২ বছর বয়সী ব্যক্তির মুখে দাড়ি, গায়ে বেগুনি রঙের শার্ট এবং পরনে এশ কালারের প্যান্ট রয়েছে। ৩২ বছর বয়সী ব্যক্তির উচ্চতা ছয় ফুট, গায়ে সাদা প্রিন্টের শার্ট এবং পরনে লুঙ্গি আছে। তাদের পরিচয় শনাক্তের পাশাপাশি হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে পুলিশ।”

লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

About

Popular Links