Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তি পল্টন থানাধীন আনসার সদস্য

ডিবি প্রধান বলেন, যারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে ছাত্রলীগ কর্মী বলে গুজব ছড়াচ্ছে তাদের শনাক্তের কাজ চলছে

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:১৬ পিএম

রাজধানীর নয়াপল্টন এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের সময় শটগান হাতে অনলাইনে ভাইরাল হন এ ব্যক্তি। আর্জেন্টিনার জার্সি পরা ওই ব্যক্তির পরিচয় নিয়ে আলোচনা যখন তুঙ্গে, তখন জানা গেল তিনি আনসার সদস্য।

মাহিদুর রহমান নামে ওই আনসার সদস্য রাজধানীর পল্টন থানায় দায়িত্বরত আনসার সদস্য (অঙ্গীভূত)। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা প্রধান হারুন অর রশীদের বরাতে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে দৈনিক সমকালের অনলাইন সংস্করণ।


আরও পড়ুন- সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি পরা অস্ত্রধারীকে শনাক্তের চেষ্টায় ডিএমপি


ডিবি প্রধান বলেন, যারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে ছাত্রলীগ কর্মী বলে গুজব ছড়াচ্ছে তাদের শনাক্তের কাজ চলছে। এ ব্যাপারেও ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতে এক ব্যক্তির ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে এবং এ নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। অনেকে তাকে একটি ছাত্র সংগঠনের কর্মী বলেও প্রচার চালানা। এরপর তার পরিচয় নিয়ে নানা মহলে আলোচনা শুরু হয়। 

তবে সংঘর্ষের পরদিনই পুলিশের পক্ষ থেকে জানানো হলো, শটগান হাতে ভাইরাল হওয়া ব্যক্তি ছাত্রলীগ কর্মী নন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

About

Popular Links