Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাতীয় পতাকা টাঙানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট বাবাকে বাঁচাতে গিয়ে ছেলের মৃত্যু

পলক্ষে সকালে জাতীয় পতাকা টানানোর জন্য মসজিদের দ্বিতীয় তলার ছাদে ওঠেন। সেখানে বড় লোহার রডের সঙ্গে পতাকা বাঁধতে গিয়ে অসাবধানতাবশত পাশে থাকা বৈদ্যুতের তারের ওপর পড়ে যান

আপডেট : ১৭ ডিসেম্বর ২০২২, ১২:৪৪ এএম

বগুড়ার সারিয়াকান্দিতে মসজিদের ছাদে জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন বাবা। এ সময় বাবাকে বাঁচাতে গিয়ে সারোয়ার হোসেন সাফি (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার দীঘলকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এতে বাবা মাহফুজার রহমান মাফু (৬৫) গুরুতর আহত হয়েছেন।

পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী।

আরও পড়ুন- দেশকে ভালোবেসে ২০ বছর ধরে পতাকা বিক্রি করেন কুষ্টিয়ার পল্টু

তিনি জানান, বাবার অবস্থা আশংকাজনক। তিনি ওই মসজিদের মুয়াজ্জিন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীঘলকান্দি জামে মসজিদের মুয়াজ্জিন মাহফুজার রহমান বিজয় দিবস উপলক্ষে সকালে জাতীয় পতাকা টানানোর জন্য মসজিদের দ্বিতীয় তলার ছাদে ওঠেন। সেখানে বড় লোহার রডের সঙ্গে পতাকা বাঁধতে গিয়ে অসাবধানতাবশত পাশে থাকা বৈদ্যুতের তারের ওপর পড়ে যান। এ সময় তার ছেলে শাফি তাকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদ থেকে নিচে পড়ে যান। এতে শাফি ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত অবস্থায় মাহফুজার রহমানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়।

আরও পড়ুন- ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু

ভাগ্নে শিহাব জানান, শজিমেক হাসপাতালে নেওয়ার পর অবস্থার আরও অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।

ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, অভিযোগ না থাকায় নিহত সাফির মরদেহ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

About

Popular Links