Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

১৪ বছর পর একই মঞ্চে সুমন, ফুয়াদ ও আনিলা

শোনা যাচ্ছে, জনপ্রিয় মিউজিসিয়ান এবং প্রিয় গান ‘আবার জিগায়’ তারকা স্টোইক ব্লিস এবার ফুয়াদ লাইভে হাজির হবেন দীর্ঘদিন পর

আপডেট : ২২ ডিসেম্বর ২০২২, ০৮:০৮ পিএম

দীর্ঘ বিরতির পর উত্তেজনা, পারফরম্যান্স ও চমক নিয়ে ফের ঢাকায় ফিরছে ফুয়াদ লাইভ! ২০০৮ এর পর প্রায় ১৪ বছর পর আবার এক মঞ্চে একত্রিত হতে যাচ্ছেন ফুয়াদ, বেইজ বাবা সুমন ও আনিলা। এই ডিসেম্বর জমজমাট হতে যাচ্ছে আইসিসিবি এর মঞ্চ।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) আয়োজক সংস্থা স্কাই ট্র্যাকার এ তথ্য নিশ্চিত করেছে। ২৫ ডিসেম্বর আইসিসিবি'র এক্সপো জোনে হবে এই কনসার্ট। এতে দেশের জনপ্রিয় আরও ৩০ তারকা শিল্পী অংশগ্রহণ করবেন।

কনসার্টের লাইনআপ- বেইজ বাবা সুমন, স্টোইক ব্লিস, পান্থ কানাই, আনিলা, এলিটা, রাফা, জোহাদ, ফাইরুজ, তাশফি, জেফার, তাসনিম আনিকা, ব্ল্যাক জ্যাংসহ আরও অনেকে।

শোনা যাচ্ছে, স্কুল জীবনের জনপ্রিয় মিউজিসিয়ান এবং প্রিয় গান “আবার জিগায়” তারকা স্টোইক ব্লিস এবার ফুয়াদ লাইভে হাজির হবেন দীর্ঘদিন পর। দর্শকদের জন্য এক্সপো জোনের গেট ওপেন হচ্ছে ২৫ তারিখ বিকেল ৪ টায়।

বেইজ বাবা সুমন এই কনসার্ট নিয়ে তার ফেসবুক পেজে লিখেছেন, “ফুয়াদের সঙ্গে শেষবার স্টেজে উঠেছিলাম ২০১৮ সালে জয় বাংলা কনসার্টে। আমার শরীরের অবস্থা তখন ভয়ংকর খারাপ ছিল। হাতে ওয়াকিং স্টিক নিয়ে অনেক সাবধানে স্টেজে উঠি সেদিন। ঠিকমত গান গাইতে পারিনি অসুস্থতার কারণে। আমার শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে, সেদিন বলেছিলাম আবার কবে স্টেজে উঠবো অথবা আদৌ উঠবো কি-না আমি জানি না। যাই হোক, ২০২২ সালের শেষে এসে আজ এই স্ট্যাটাস লিখছি একটি বিশেষ কারণে। আগামী ২৫ তারিখ স্টেজে উঠছি আবার ফুয়াদের সঙ্গে।”

তিনি আরও লেখেন, “২০২১ সালে চট্টগ্রামে দীর্ঘ চার বছর পর অর্থহীনের ফেরত আসার কনসার্টটা আমার জন্য অনেক ইমোশনাল একটা ব্যাপার ছিল। আগামী ২৫ তারিখটাও আমার জন্য একটা বিশেষ দিন হয়ে থাকবে। ইনশাআল্লাহ সেদিন কোনো প্রকার ক্র্যাচের সাহায্য ছাড়াই সুস্থ অবস্থাতেই স্টেজে উঠবো। স্টেজে আমাকে, ফুয়াদকে এবং আনিলাকে একই সঙ্গে দেখতে পাবেন। সবাই ভাল থাকবেন।”

স্কাই ট্র্যাকার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান বলেন, “আমরা ফুয়াদ লাইভকে ২০১৯ সালের পর আবারও মঞ্চে নিয়ে আসছি, একটি দীর্ঘ বিরতির পর। ফুয়াদ লাইভে বেইজ বাবা সুমন, ফুয়াদ এবং আনিলার একই মঞ্চে উপস্থিতি অনেক উত্তেজনা তৈরি করবে বলে আশা করা যাচ্ছে। কারণ এটি ভক্তদের জন্য একটি অনন্য চমক হবে।”

About

Popular Links