Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

সড়ক দুর্ঘটনায় যশোর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু

নিহতরা যশোর থেকে একটি ভ্যানে করে বাড়ি ফিরছিলেন 

আপডেট : ০১ জানুয়ারি ২০২৩, ০৯:১৯ পিএম

যশোরের চুড়ামনকাটি-চৌগাছা সড়কে যাত্রীবাহী ভ্যানের সঙ্গে বিএডিসির একটি ট্রাকের সংঘর্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রবিবার (১ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন– যশোর বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারজানা আক্তার সুমি, যশোর সদরের কমলাপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম (৫০) এবং বাগডাঙ্গা গ্রামের আব্দুল হাকিমের ছেলে ভ্যানচালক মাসুম (৩৫)।

স্থানীয় লোকজন জানায়, তারা যশোর থেকে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। চুড়ামনকাটি রেললাইন পার হয়ে ইটভাটার সামনে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে তাদের ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ভ্যানচালক মাসুম ও গৃহবধূ জোহরা বেগম। আহত অবস্থায় জোহরা বেগমের স্বামী আমজাদ হোসেন, যশোর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুমি, মোতাসিন বিল্লাহকে স্থানীয়রা যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সুমিকে মৃত ঘোষণা করেন।

যশোর বিশ্ববিদ্যালয় সহকারী পরিচালক (জনসংযোগ) আব্দুর রশিদ বলেন, “বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা আক্তার সুমি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এছাড়া শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মোতাসিন বিল্লাহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।”

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, “সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। ঘটনার পর প্রায় আধঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ট্রাকটি আটক করা হয়েছে।”

About

Popular Links