Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

মোবাইল ফোনে কথা বলতে বলতে লিফটের গর্তে পড়ে কলেজছাত্রের মৃত্যু

তার সঙ্গে থাকা বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে

আপডেট : ০৫ জানুয়ারি ২০২৩, ০৯:৩৯ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার বহুতল ভবনের ছাদ থেকে লিফটের গর্তে পড়ে রাকিব হাসান (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নিহত রাকিবের বাড়ি ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের বড় কাশর গ্রামে। তিনি শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের জৈনাবাজার এলাকার আব্দুল আউয়াল কলেজের শিক্ষার্থী ছিলেন।

বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার জৈনাবাজার উপশহর টাউন সেন্টার মার্কেটের নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে তার মৃত্যু হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সাংবাদিক তাজুল ইসলাম সানি জানান, বুধবার বিকেলে কেনাকাটার জন্য উপশহর টাউন সেন্টার মার্কেটে যান রাকিব। এরই মধ্যে তার মুঠোফেনে কল আসে, কথা বলতে বলতে তিনি ওই মার্কেটের চতুর্থ তলার ছাদে চলে যান। একপর্যায়ে অসাবধনতাবশত ছাদের পাশে চলে গেলে পা ফসকে নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে যান। 

চিৎকার শুনে স্থানীয় ব্যবসায়ীরা রাকিবকে উদ্ধার করেন। গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।      

ব্যাবসায়ীরা জানান, নবনির্মিত মার্কেট ভবনটির ৮০ ভাগ কাজ শেষ। তবে নির্মাণাধীন লিফটের গর্ত অরক্ষিত অবস্থায় ছিল। মার্কেট মালিক শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার।

ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, লিফটের গর্তে পড়ে আহত এক তরুণকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছিল, পথিমধ্যে তার মৃত্যু হয়। নিহত রাকিবের সঙ্গে তার এক বন্ধু ছিল। আমরা নিহতের স্বজন ও সঙ্গে থাকা বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করব। কোনো অভিযোগ না থাকলে নিয়ম আনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

About

Popular Links