Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাবেক ছাত্রলীগ সভাপতি জয়ের নতুন অধ্যায় শুরু

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব ছাড়ার এক মাসের মধ্যেই বিয়ে করলেন আল নাহিয়ান খান জয়

আপডেট : ১৪ জানুয়ারি ২০২৩, ১০:০৭ এএম

বিয়ে করলেন বাংলাদেশ ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয়। সভাপতি হিসেবে ছাত্রলীগের দায়িত্ব ছাড়ার এক মাসের মধ্যেই জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন তিনি।

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠনটির গঠনতন্ত্রের ৫-এর গ ধারা অনুযায়ী বিবাহিত ব্যক্তির ছাত্রলীগের কমিটিতে স্থান পাওয়ার যেমন সুযোগ নেই, তেমনই দায়িত্বে থাকা অবস্থায় বিয়ে করারও সুযোগ নেই।

সে কারণেই হয়তো নিয়ম মেনেই সংগঠনের দায়িত্ব ছাড়ার পরই ব্যক্তি জীবনের গুরুত্বপূর্ণ একটি ধাপে পা রাখলেন আল আল নাহিয়ান জয়।

শুক্রবার (১৩ জানুয়ারি) আছরের নামাজের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে তার বিয়ে সম্পন্ন হয় বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

তিনি জানান, জয়ের বিয়ে পারিবারিকভাবে সম্পন্ন হয়েছে। তার স্ত্রীর নাম কাকন ভূঁইয়া। 

তিনি ইডেন কলেজ থেকে সদ্য স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তিনিও ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে জানা গেছে।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে জয়ের বিয়ের বেশ কয়েকটি ছবি। এসব ছবি শেয়ার করে অনেকেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন এবং তাদের সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করেছেন।

ছবিতে দেখা যায়, আকদ অনুষ্ঠানে ঘিয়ে রঙের পাঞ্জাবি, হালকা গোলাপি কটি পরেছিলেন জয়। তার সঙ্গে একই রঙের শাড়ি আর ওড়না পরেছিলেন কাকন। 

বিয়েতে জয়ের স্বজনদের পাশাপাশি অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন হয়। এর দুই সপ্তাহ বাদে ২০ ডিসেম্বর নতুন কমিটির শীর্ষ নেতৃত্বের নাম ঘোষণা করা হয়।

About

Popular Links