Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালক ও সহকারী গ্রেপ্তার

রবিবার রাজধানীর যমুনা ফিউচার পার্ক এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থী নাদিয়া মারা যান

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ০৬:১৬ পিএম

রাজধানীর যমুনা ফিউচার পার্ক এলাকায় বাসের ধাক্কায় নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থী নাদিয়ার মৃত্যুর ঘটনায় অভিযুক্ত ভিক্টর ক্লাসিক পরিবহনের বাসটির চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভাটারা থানা।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে ঘাতক বাস চালক ও সহকারীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আব্দুল আহাদ।এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন।

গ্রেপ্তারকৃতরা হলেন বাসটির চালক লিটন (৩৮) ও তার সহকারী আবুল খায়ের। তাদের দুইজনের বাড়ি ভোলায়।

এর আগে, এ ঘটনায় নিহত নাদিয়ার বাবা জাহাঙ্গীর আলম রবিবার রাতে ভাটার থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। 

পুলিশ জানিয়েছে, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বাড্ডা থানার আনন্দনগর এলাকায় সার্জেন্ট টাওয়ারের পেছন থেকে সেই মামলায় এ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় ভিক্টর পরিবহনের বাসটি জব্দ রয়েছে।

উল্লেখ্য, রবিবার দুপুর ১টার দিকে বারিধারায় যমুনা ফিউচার পার্কের সামনে ভিক্টর পরিবহনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান নাদিয়া। 

নিহত নাদিয়া নর্দান ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকায়।

এই ঘটনায় রাস্তা বন্ধ করে রবিবার প্রায় দুই ঘণ্টা ধরে বিক্ষোভ করেন তার সহপাঠীরা। এছাড়া সোমবার দুপুরেও এ ঘটনায় বিচারসহ চার দফা দাবিতে বিক্ষোভ করার ঘোষণা দিয়েছেন তারা।

About

Popular Links