Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

লরির সঙ্গে শিক্ষা সফরের বাসের সংঘর্ষ, ২৬ ছাত্র-শিক্ষক আহত

নেত্রকোনা সরকারি কলেজের পিকনিক বাসের সঙ্গে লবণবোঝাই লরির মুখোমুখি সংঘর্ষ হয়

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:২২ পিএম

নেত্রকোনা থেকে শিক্ষা সফরে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের লোহাগড়ায় লরির সঙ্গে বাসের সংঘর্ষে ২৬ শিক্ষক ও শিক্ষার্থী আহত হয়েছেন।

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগড়া উপজেলার চুনতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসটি নেত্রকোনা সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে কক্সবাজারে শিক্ষা সফরে যাচ্ছিল।

আহতদের কয়েকজন হলেন- নেত্রকোনা সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ইয়াসির উদ্দিন (৪৫), শিক্ষার্থী মামুন (২৫), সজীব (২১), আনিসুর রহমান (৩৫), মো. রাজু (২৪), হারুনুর রশিদ (২৮), লোকমান হাকিম (৪০), শামীম (২৪), আনোয়ার (২৫), মোবারক (৪০), পিলু (২৫), শম্পা (২৫), আবু কাউছার (২৫),  রাসেল (২৪), রানা (২৫), রনি (২৩), হাসান (২৫), সিরাজ (২৬), হৃদয় (২৪), সজীব (২৫), জাকির (২৪) তানভীর (২০) ও আনোয়ার (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ডিউটি অফিসার আব্দুর রহমান।

তিনি বলেন, “নেত্রকোনা সরকারি কলেজের সৌখিন পরিবহন নামে একটি পিকনিক বাসের সঙ্গে লবণবোঝাই লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস এবং লরি থানায় জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, “লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৬ জনকে চমেক হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তারা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি আছেন।”

এর আগে বৃহস্পতিবার রাতে একই উপজেলার আধুনগর এলাকার গ্রিন প্যালেস কমিউনিটি সেন্টারের সামনে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ১৫ জন যাত্রী আহত হয়।

About

Popular Links