Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাবি শিক্ষার্থীর বিরুদ্ধে শ্লীলতাহানি ও ছিনতাইয়ের অভিযোগে মামলা

শনিবার রাতে রিকশায় চড়ে যাওয়ার সময় ওই দম্পতিকে আটকে দেয় ফাহিম তাজওয়ার জয় ও তার সহযোগীরা

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০০ পিএম

ফাহিম তাজওয়ার জয় নামে এক ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীর বিরুদ্ধে এক নারীর শ্লীলতাহানি ও তার স্বামীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে।

ফাহিম তাজওয়ার জয় ঢাবির ২০২১-২২ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের শিক্ষার্থী। তিন মাস্টারদা সূর্য সেন হল শাখা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

এ ঘটনায় ফাহিমসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

মাস্টারদা সূর্য সেন হলের মুখ্য প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মোতালেব বাদী হয়ে শাহবাগ থানায় এ মামলা করেন। আব্দুল মোতালেব ভুক্তভোগী ওই নারীর মামা।

মামলার এজাহারে বলা হয়, গত ৪ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে রিয়া ও তার স্বামী রাসেল পার্শ্ববর্তী চকবাজার থেকে আব্দুল মোতালেবের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। শহীদ মিনারের সীমান্ত সড়ক পার হওয়ার সময় ফাহিম ও তার বন্ধুরা তাদের পথ আটকে দেয়।এ সময় ওই দম্পতিকে গালিগালাজ ও লাঠি দিয়ে মারধর করা হয়। একপর্যায়ে অভিযুক্তরা রাসেলকে শহীদ মিনারের পেছন দিকে নিয়ে গিয়ে তার কাছ থেকে ২২ হাজার টাকা ও এটিএম কার্ড ছিনিয়ে নেয়।



অভিযোগপত্রে আব্দুল মোতালেব বলেন, তারা আমার ভাগ্নিরও শ্লীলতাহানি করেছে। খবর পেয়ে আমার ছেলে মেহরাব তাদের উদ্ধার করতে গেলে ফাহিম ও তার বন্ধুরা আমাকে বেধড়ক মারধর করে।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর বলেন, “আমরা মামলাটি পেয়েছি এবং আমরা বিষয়টি তদন্ত করে দেখব।”

About

Popular Links