Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

জয়পুরহাটে অটোরিকশাকে ট্রাকের ধাক্কায় নিহত ৫

এ ঘটনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৩৩ পিএম

জয়পুরহাটের ক্ষেতলালে অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়েছে সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মালোপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন সিএনজিচালিত অটোরিকশাটির চালক। এ সময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন জাহান আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম।

নিহতরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলালের শাখারুঞ্জ এলাকার রফিকুল ইসলামের ছেলে নাফিজ ইসলাম, ইটাখোলা এলাকার রইচ উদ্দিনের স্ত্রী শাহনাজ পারভীন, নাসিরপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম, সিএনজি চালিত অটোরিকশার চালক আমজাদ হোসেন ও জয়পুরহাট শহরের বুলুপাড়ার শাহিনুর বেগম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ক্ষেতলাল ছেড়ে আসা ফাঁকা একটি ট্রাক জয়পুরহাট শহরের দিকে যাচ্ছিল। বেলা ১১টার দিকে ট্রাকটি মালিপাড়া এলাকায় পৌঁছে। এ সময় ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে দ্রতগতিতে আসা সিএনজিচালিত অটো রিকশাকে ধাক্কা দেয়। এতে অটো রিকশায় থাকা যাত্রীরা রাস্তায় ছিটকে যান।

এ সময় ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুজন মারা যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। আহত দুজনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হলে অপর একজন মারা যান। আহত ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন জাহান বর্তমানে সেখানে চিকিৎসাধীন।

ক্ষেতলাল থানার ওসি রাজিবুল ইসলাম জানান, পালিয়ে যাওয়া ট্রাকের চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

About

Popular Links