Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

হেলিকপ্টারে চড়ে চিকিৎসক দম্পতির বিয়ে, পাহারায় পুলিশ

দুই ঘণ্টার জন্য হেলিকপ্টারের ভাড়া গুনতে হয়েছে প্রায় দেড় লাখ টাকা

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৫ পিএম

বাবার শখ ছিল হেলিকপ্টারে করে পুত্রবধূ আসবে বাড়িতে। বাবা মারা গেছেন, তবে চিকিৎসক ছেলে ইফতেখার আহমেদ ভুলে যাননি সেই শখের কথা। 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসেছেন কিশোরগঞ্জের জহুরুল ইসলাম মেডিকেল কলেজে কর্মরত এই চিকিৎসক। বিকেলে কয়েকজন স্বজনকে হেলিকপ্টারে করে নববধূকে আনতে গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে যান তিনি।

সেখান থেকে স্ত্রীকে নিয়ে ফেরেন গাজীপুর মহানগরের উত্তর খাইলকুর (বটতলা) এলাকার বাড়িতে। নবদম্পতির হেলিকপ্টার বিলাস দেখতে ভিড় জমে উৎসুক জনতার। ঘটনাস্থলে নিরাপত্তা নিশ্চিত করেন থানা পুলিশের সদস্যরা।

ডা. ইফতেখার আহমেদের স্ত্রী মীম আক্তারের বাড়ি গাজীপুর শহরের হাজীবাগ এলাকায়। তিনি রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত।

বরের চাচা শাহজাহান জানান, ইফতেখারের বাবা ২০২০ সালে মারা যান। তার ইচ্ছা ছিল হেলিকপ্টার চড়িয়ে ছেলেকে বিয়ে করাবেন। তার এ ইচ্ছা বা শখ পূরণে হেলিকপ্টার ভাড়া করা হয়েছে।

বুধবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত বিসিএল এভিয়েশনের হেলিকপ্টারটির জন্য ভাড়া দিতে হয়েছে ১ লাখ ৩০ হাজার টাকা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইব্রাহিম হোসেন জানান, বরের বাড়ির এলাকা থেকে গাজীপুর বরকত স্টেডিয়ামের দূরত্ব ৭-৮ কিলোমিটার হবে।

বিসিএল এভিয়েশনের হেলিকপ্টারের পাইলট ক্যাপ্টেন তাজ উদ্দিন বলেন, “ভাড়ার বিষয়টি আমার জানা নাই। তবে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত হেলিকপ্টারটি ভাড়া নেওয়া হয়েছে।”

এ বিষয়ে জিএমপি সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, “নিরাপত্তার জন্য পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করেছেন। বরকত স্টেডিয়ামে হেলিকপ্টার অবতরণের পর বর ও তার স্বজনরা ব্যক্তিগত গাড়িতে চড়ে কণের বাড়িতে যান। বিকেল সাড়ে ৫টায় নবদম্পতিকে নিয়ে হেলিকপ্টারটি বরের বাড়ির উদ্দেশে ছেড়ে যায়।”

About

Popular Links