Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বরাষ্ট্রমন্ত্রী: নির্বাচনকালীন পুলিশ নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে থাকবে

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘জঙ্গি যেখানেই থাকুক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের খুঁজে বের করবে। শুধু দক্ষিণাঞ্চল নয় সিলেটেও কয়েকজনের নাম এসেছে’

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০২ পিএম

নির্বাচনকালীন পুলিশ নির্বাচন কমিশনের আওতাধীন থাকবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে পুলিশ থাকবে। আমি আশা করি নির্বাচন কমিশন যেমন চাইবে পুলিশ তেমনই জনগণকে সেবা দিবে।”

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১টায় বরিশাল জেলার মুলাদী মডেল থানার নবনির্মিত নিজস্ব ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রীর নির্দেশে যে আধুনিক পুলিশ বিনির্মাণ হচ্ছে তার সকল সুযোগ সুবিধা এই থানায় থাকবে। এখানে নারী-শিশুসহ সকল মানুষের আইনি সেবা নিশ্চিত করা হবে।”

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, “জঙ্গি যেখানেই থাকুক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের খুঁজে বের করবে। শুধু দক্ষিণাঞ্চল নয় সিলেটেও কয়েকজনের নাম এসেছে। আমাদের গোয়েন্দা সংস্থা ও পুলিশ এ বিষয়ে তৎপর।”

মন্ত্রী হেলিকপ্টারে করে থানার পাশের একটি মাঠে সাড়ে ১২টায় অবতরণ করেন। এরপর পুলিশের সশস্ত্র সালাম গ্রহণ করেন। তিনি থানার ফলক উন্মোচন করে নবনির্মিত ভবন পরিদর্শন করেন। এরপর থানার সামনে সুধী সমাবেশে অংশ নেন।

বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে অতিথি ছিলেন বরিশাল ৪ আসনের সাংসদ পঙ্কজ দেবনাথ, বরিশাল ৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) উপাচার্য ড. ছাদেকুল আরেফিন, রেঞ্জ ডিআইজি আক্তারুজ্জামান, বরিশাল মেট্রোপলিন পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনসহ পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান এবং স্থানীয় দলীয় নেতারা।

About

Popular Links