Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভোলায় আবাসিক হোটেলে ভারতীয় নাগরিকের মরদেহ

তার সঙ্গে থাকা পাঁচ ভারতীয়কে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:১২ পিএম

ভোলা শহরের একটি আবাসিক হোটেল থেকে এক ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। মৃতের সঙ্গে থাকা তার পাঁচ স্বদেশিকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। তবে মরদেহের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই বলে জানিয়েছে পুলিশ।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির ঢাকা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

মৃত ভারতীয় নাগরিকের নাম মনোজ ভাট (৩৫)। তিনি রাজস্থানের বাসিন্দা। তার সঙ্গে থাকা পাঁচ ভারতীয় হলেন- রায় কিশান, ভূষণ রাম, জয়পাল, নরেশ কুমার ও বাথ রাডি কুমার।

পুলিশ সূত্র জানায়, মনোজের মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই। তার শোবার ঘরে তেমন কোনো আলামত পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হতে পারে।

ওসি জানান, গত ১৬ ফেব্রুয়ারি ভারত থেকে ৬২ জনের একটি দল বাংলাদেশে আসে। এদের মধ্যে মনোজ ভাটসহ ছয়জন ভোলায় আসেন। তারা শহরের হোটেল জাহানে দুটি রুম ভাড়া নেন। সোমবার রাতে হোটেলের ২০৬ নম্বর কক্ষে মনোজ ভাট, জয় ও ভূষণ ঘুমিয়ে ছিলেন। মঙ্গলবার সকালে রুমটিতে মনোজ ভাটের মরদেহ পাওয়া যায়।

ওসি আরও জানান, ভারতীয় এই ৬ নাগরিক ভোলার বিভিন্ন স্কুল কলেজে গিয়ে শিক্ষার্থীদের ফ্যান্সি আর্ট শেখাতেন এবং ৩০ টাকার বিনিময়ে আর্টের বই বিক্রি করতেন। 

ভারতীয় নাগরিকের মৃত্যুর বিষয়ে তার সঙ্গে থাকা পাঁচজনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও ওসি নিশ্চিত করেছেন।

About

Popular Links