Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

যাত্রাবাড়ীতে সিএনজি অটোরিকশায় পিকআপের ধাক্কা, নিহত ২

পিকআপ ভ্যানটি জব্দ করেছে পুলিশ

আপডেট : ০৩ মার্চ ২০২৩, ১২:৪৬ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিকশায় পিকআপ ভ্যানের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে যাত্রাবাড়ীর রায়েরবাগ ফুটওভার ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহতরা হলেন- সিএনজি অটোরিকশার চালক মো. আকবর হোসেন (৪০) ও পথচারী মো.  হাসান (৩০)। এ ঘটনায় আহতদের মধ্যে সোহেল (৩৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। হতাহত পথচারীরা দুর্ঘটনাকবলিত অটোরিকশাটির পাশে দাঁড়িয়ে ছিলেন বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে ধাক্কা দিয়ে পথচারীদের পিষে দেয়।

যাত্রাবাড়ী থানার পুলিশ গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রথমে আকবরকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় সাড়ে সকাল ৯টার দিকে মৃত্যু হয় হাসানের। 

আহত সোহেল ঢামেকে চিকিৎসাধীন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। 

যাত্রবাড়ী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক  (এসআই) সালমান রহমান জানান, এ ঘটনায় পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। চালক ও তার সহকারীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

নিহত আকবরের গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। তিনি যাত্রাবাড়ীর দক্ষিণ কুতুবখালী এলাকায় থাকতেন।

About

Popular Links