Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষ, পিকআপ চালক-সহকারীর মৃত্যু

দুর্ঘটনাকবলিত ড্রাম ট্রাক ও পিকআপ জব্দ করেছে পুলিশ

আপডেট : ১২ মার্চ ২০২৩, ০৪:০৭ পিএম

গাজীপুরে ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একটি পিকআপ ভ্যানের চালক ও তার সহকারী। পিকআপ ভ্যানটি পোল্ট্রি মুরগি সরবরাহ করত।

শনিবার (১১ মার্চ) দিবাগত মধ্যরাতে সালনা (নান্দুয়াইন) এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম। 

নিহতরা হলেন- গাজীপুর মহানগর ওঝারপাড়া এলাকার জসিম মোল্লা (৩২) এবং জেলার শ্রীপুর উপজেলার ফরিদপুর গ্রামের আরিফুল ইসলাম মোল্লা (২০)। নিহত আরিফুল পিকআপ ভ্যানটির চালক এবং জসিম তার সহকারী।

ওসি জানান, রাত আনুমানিক ১টা ৫০ মিনিটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সদর থানার সালনা (নান্দুয়াইন) বন গবেষণা ইনস্টিটিউটের বিপরীত দিকে মাটি বহনকারী ড্রামট্রাক এবং মুরগি বহনকারী পিকআপের সংঘর্ষ হয়। এতে ড্রামট্রাকের নিচে একজন চাপা পড়েন এবং দুইজন ড্রামট্রাক ও পিকআপের মাঝে চাপা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের র‌্যাকার তিনজনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রফিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে জানান, রাত ২টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে চালক আরিফুল ইসলাম মোল্লা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গুরুতর আহত চালকের সহকারী (হেলপার) জসিম মোল্লাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। আহত সেলিম ওই হাসপাতালে চিকিৎসাধীন।

জিএমপি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম ঢাকা ট্রিবিউনকে জানান, ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ড্রাম ট্রাক ও পিকআপ জব্দ করেছে পুলিশ।

About

Popular Links