Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার নারায়ণগঞ্জে বহুতল ভবনে বিস্ফোরণ, মা-ছেলে দগ্ধ

ধারণা করা হচ্ছে, গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে

আপডেট : ১৩ মার্চ ২০২৩, ১১:১৭ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বহুতল ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটছে। এ ঘটনায় গৃহবধূ কুলসুম আক্তার (২৫) ও তার ছেলে খালিদ (৩) দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে।

রবিবার (১২ মার্চ) সন্ধ্যায় ফতুল্লার মাসদাইর এলাকায় এমএস টাওয়ার নামের দশ তলা ভবনের ষষ্ঠ তলায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে এবং দগ্ধদের উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সন্ধ্যায় মাগরিবের আজানের কিছুক্ষণ পর এমএস টাওয়ারের ষষ্ঠ তলার একটি ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণ হয় ও আগুন ধরে যায়। 

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনকে বলেন, “বিস্ফোরণের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এই ঘটনায় দুজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে ওই ফ্ল্যাটে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।”

তিনি আরও বলেন, “ধারণা করা হচ্ছে, গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে। তদন্তের পরে বিস্ফোরণের সঠিক কারণ নিশ্চিতভাবে বলা সম্ভব হবে।”

উল্লেখ্য, এ মাসেই রাজধানী ঢাকার দুটি ভবনে এবং সীতাকুণ্ডের একটি অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনা ঘটে। এসব ঘটনায় বেশ কয়েকজনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন কয়েক'শ মানুষ।

About

Popular Links